ডাকাতি প্রস্তুতির সময় আটক ছয় জন

প্রকাশিত: ২২ মার্চ, ২০২৩ ০৫:৪৩:৫৬

ডাকাতি প্রস্তুতির সময় আটক ছয় জন

বাকি বিল্লাহ নরসিংদী প্রতিনিধিঃ নরসিংদীতে ডাকাতির প্রস্তুতির সময় আন্ত:জেলা ডাকাত দলের ৬ সদস্যকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। বুধবার দুপুরে বেলাব উপজেলার নারায়ণপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয় ।

গতকালও ডিবি পুলিশের পৃথক দুই অভিযানে আট ডাকাত আটক করা হয়েছিল। এ নিয়ে দুই দিনে ১৪ ডাকাত আটক হলো নরসিংদীতে।

আটককৃতরা হলো, রায়পুরার আল আমিন খন্দকার (৩২), মনোহরদীর মো. নজরুল (৩০), বেলাব উপজেলার মো. সুমন (৪০), মেহেদী হাসান কাউসার (২৫), আনোয়ার হোসেন (৪০) এবং শিবপুরের সোহরাব হোসেন (৩৮) ।

জেলা গোয়েন্দা পুলিশ জানায়, বেলাব উপজেলার নারায়ণপুর এলাকার নামাবাজার শ্মশানঘাট ব্রিজের পাশে একদল ডাকাত দেশীয় অস্ত্র নিয়ে ডাকাতির উদ্দেশ্যে জড়ো হয়ে গোপন মিটিং করছিলো। দুুপুরে গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক কবির উদ্দিনের নেতৃত্বে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এসময় আটক কৃতদের কাছ থেকে ৩ টি চাপাতি, ১টি লোহার তৈরি কাটার, ১টি সামুরাই এবং ১টি রামদা উদ্ধার করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) কবির উদ্দিন বলেন, আটককৃতরা সবাই পেশাদার ডাকাত। তাদের সবার বিরুদ্ধেই জেলার বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। আজকের ঘটনায় আটকৃতদের বিরুদ্ধে বেলাব থানায় আরও একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


প্রজন্মনিউজ২৪/খতিব

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ