বাঘায় শিশুদের মাঝে শিক্ষা উপকরণ ও খাবার বিতরণ

প্রকাশিত: ২২ মার্চ, ২০২৩ ০৫:৩৩:৩৬ || পরিবর্তিত: ২২ মার্চ, ২০২৩ ০৫:৩৩:৩৬

বাঘায় শিশুদের মাঝে শিক্ষা উপকরণ ও খাবার বিতরণ

আব্দুল কাদের নাহিদ রাজশাহী প্রতিনিধিঃ শিশুদের একবেলা পেট ভর্তি দুপুরের খাবার প্রদানের মাধ্যমে ফুড ইভেন্ট আয়োজন করেছে মুঞ্জু হাসপাতাল। বুধবার বাঘা পুরাতন বাস টার্মিনালে মুঞ্জু হাসপাতাল প্রাঙ্গনে ১ম থেকে ১০ শ্রেনীর শিশুদের নিয়ে এ আয়োজন উদযাপিত হয়।

উপজেলার বিভিন্ন গ্রামের সুবিধা বঞ্চিত শি শিক্ষার্থীদের হাতে দুইটি করে কলম, খাতা ও প্যাড বিতরণের পর পরিবেশন করা হয় দুপুরের খাবার চিকেন বিরিয়ানি। খাবার পেয়ে শিশু মাহফুজ, সুমাইয়া, জনি বলে, এ খাবার গুলোর নাম অনেক শুনেছি খেয়ে অনেক ভাল লাগছে।

আয়োজক মুঞ্জু পরিবারের কলি রানী, আব্দুল হান্নান, মাসুদ রানা, আশিক, রাজু সবাই মিলে প্রতিটি শিশুর মাঝে খাবার ও শিক্ষা উপকরণ নিশ্চিত করেন। স্থানীয় স্বেচ্ছাসেবক কাউসার সামির ও লাইলী ইয়াসমি তন্মী বিভিন্ন গ্রামের সুবিধা বঞ্চিত শিশুদের শিক্ষা উপকরণ পেতে সহায়তা করেন।

মুঞ্জু হাসপাতালের পরিচালক মিঠুন কুমার জানান, দরিদ্র পরিবারের শিশুরা অনেক সময় ভাল কিছু খেতে চাই কিন্তু পায়না। তাদের জন্যই মূলত ফুড ইভেন্ট। শিক্ষা উপকরণ কিনতে অনেক পরিবারকে হিমশিম খেতে হয় আমরা সে বিষয়গুলো নিয়ে কাজ চালিয়ে যাচ্ছি। তিনি আরো বলেন, আমরা চাই শিশুরা  যেন পড়ালেখায় কোন কিছু অভাববোধ না করে শিক্ষা উপকরণের পাশাপাশি তাদের মাঝে শিক্ষা বৃত্তির পরিকল্পনাও রয়েছে।


প্রজন্মনিউজ২৪/খতিব

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ