অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে অর্থ সহায়তা দিল অভিনন্দন ক্লাব

প্রকাশিত: ২২ মার্চ, ২০২৩ ১১:৩৩:১১

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে অর্থ সহায়তা দিল অভিনন্দন ক্লাব

চট্টগ্রাম প্রতিনিধিঃ মিরসরাইয়ের ৫ নং ওচমানপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের বাঁশখালী গ্রামে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে নগদ অর্থ সহায়তা দিয়েছে মুহুরী প্রজেক্ট অভিনন্দন ক্লাব। ইতিপূর্বে ক্লাবের পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর মাঝে ত্রাণ সামগ্রী প্রদান করা হয়েছিল।

সোমবার (২০ মার্চ) অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে নগদ ২০ হাজার টাকা প্রদান করা হয়। ক্ষতিগ্রস্ত পরিবারের পক্ষে নগদ অর্থ গ্রহণ করেন ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য ও অভিনন্দন ক্লাবের উপদেষ্টা মুজিবুল হক।

এসময় মধ্যে উপস্থিত ছিলেন মিরসরাই উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আশরাফ উল্ল্যাহ চৌধুরী, ওচমানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও বাঁশখালী মৎস্য চাষী সমিতির সাধারণ সম্পাদক নুরের নবী রাসেল, ওচমানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গিয়াস উদ্দিন, মুহুরী প্রজেক্ট বাজার পরিচালনা কমিটির সভাপতি আবু তাহের মুন্সী, অভিনন্দন ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি শহিদুল ইসলাম, প্রেসিডিয়াম সদস্য মফিজুল ইসলাম মিল্টন, যাত্রা মোহন আদর্শ শিশু কানন ও উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক জহিরুল ইসলাম, সমাজকর্মী শরীফ উদ্দিন শাহরিয়ার, সেনা সদস্য শরীফুল ইসলাম, প্রবাসী অহিদুল ইসলাম, অভিনন্দন ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য তৌহিদুল ইসলাম তুহিন, সাবেক সভাপতি ও প্রতিষ্ঠাতা সদস্য শহীদুল ইসলাম রিপন, বর্তমান সভাপতি ও প্রতিষ্ঠাতা সদস্য আবু হাসান রাসেলসহ ক্লাবের সদস্যবৃন্দ।


প্রজন্মনিউজ২৪/একে

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ