নরসিংদীতে আট ডাকাত গ্রেফতার, উদ্ধার হলো দেশিয় অস্ত্র

প্রকাশিত: ২২ মার্চ, ২০২৩ ১১:০১:০৪

নরসিংদীতে আট ডাকাত গ্রেফতার, উদ্ধার হলো দেশিয় অস্ত্র

প্রতিনিধি, নরসিংদী প্রতিনিধিঃ নরসিংদীতে পৃথক দুই অভিযানে অস্ত্র সহ ডাকাত দলের আট সদস্যকে আটক করেছে জেলা গোয়েন্দা(ডিবি)পুলিশ।

মঙ্গলবার (২১ মার্চ) জেলা গোয়েন্দা শাখার এসআই (নি:) মো. শাহাদাৎ হোসেন ও এসআই (নি:)সাদেকুর রহমান,এসআই (নি:) মো. জিহাদুল হক ও এসআই(নি:) শফিকুল আলমের সমন্বয়ে  দুটি দল পৃথক পৃথক অভিযান পরিচালনা করে।

অভিযানে মনোহরদী উপজেলার হিতাশী এলাকা থেকে পাঁচজন এবং নরসিংদী মডেল থানাধীন সালিধা এলাকার মাসুদ তালুকদারের পাওয়ারলুম ফ্যাক্টরির দক্ষিণ পাশে থেকে তিন ডাকাতসহ মোট আটজনকে গ্রেফতার করে। মঙ্গলবার দুপুরে ডিবি কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) অনির্বাণ চৌধুরী।

গ্রেফতারকৃত আসামীরা হলেন- মো. মোশারফ হোসেন (৩৪), পিতা- নূরুল ইসলাম নুরু, সাং-একদুয়ারিয়া পূর্ব পাড়া, থানা- মনোহরদী, জেলা-নরসিংদী। আরিফ হোসেন (৩০), পিতা- মৃত বাদল মিয়া, সাং- হিতাশী, থানা- মনোহরদী, জেলা- নরসিংদী। সুমন মিয়া (৩০), পিতা- মানিক চান, সাং- দুলালপুর দড়িপাড়া, থানা- শিবপুর, জেলা- নরসিংদী। মো. রিজন খান (৩৪), পিতা- সবুজ খান, সাং- দত্তেরগাঁও ভিটিপাড়া, থানা- শিবপুর, জেলা- নরসিংদী। মো. রুবেল (৩০), পিতা- মুকুল মিয়া, সাং- কামার আলগী, থানা- মনোহরদী, জেলা- নরসিংদী। মো. রূপচান মিয়া (৪৫), পিতা মৃত- কেরামত আলী, সাং- ছোটাবন্দ, থানা- শিবপুর, জেলা- নরসিংদী। মো. নজরুল ইসলাম (৩২), পিতা মৃত- গয়েজ আলী, সাং- বাহেরচর, থানা- রায়পুরা, জেলা-নরসিংদী। মো. ইব্রাহীম (২৪), পিতা- মো. শামীম, সাং- দক্ষিণ-চরপাড়া, থানা- পলাশ, জেলা- নরসিংদী।

এ সময় তাদের কাছ থেকে একটি দেশীয় তৈরি ৩০.৫ ইঞ্চি লম্বা একনলা বন্দুক, দুই রাউন্ড কার্তুজ, একটি স্টিলের দেশীয় ৩২ ইঞ্চি লম্বা অস্ত্র, দুটি রামদা, একটি চাইনিজ কুড়াল , একটি লোহার চাপাতি, একটি সেলাই রেঞ্জ, একটি লোহার রড, একটি সাবল, একটি কাটার, একটি চাপাতি, একটি হাত কুড়াল ও একটি রামদা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত মোশারফ হোসেনের বিরুদ্ধে ১৮টি এবং আরিফ হোসেন ও রুপচানের বিরুদ্ধে ৭/৮টি মামলা রয়েছে।

সংবাদ সম্মেলনে আরো জানানো হয়,আসামিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে তারা মনোহরদী ও নরসিংদী মডেল থানা বিভিন্ন এলাকায় ডাকাতি করার উদ্দেশ্যে জমায়েত হয়েছিল।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মনোহরদী ও নরসিংদী মডেল থানায় পৃথক মামলার প্রস্তুতি চলছে বলেও সংবাদ সম্মেলনে জানানো হয়


প্রজন্মনিউজ২৪/একে

এ সম্পর্কিত খবর

ভোট দিতে গিয়ে শুনলেন তিনি মারা গেছেন, নিরাশ হয়েই ফিরলেন বৃদ্ধা

খিলগাঁওয়ে পরিত্যক্ত ঘরে যুবকের ঝুলন্ত মরদেহ, পুলিশের ধারণা হত্যা

কণ্ঠের সুরক্ষায় ঝাল-তৈলাক্ত খাবার পরিহারের পরামর্শ

ফরিদপুরে মন্দিরে আগুন, এলাকাবাসীর পিটুনিতে নিহত ২

ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা

আইপিএল জুয়াড়ি সন্দেহে চারজন গ্রেফতার

চোরের হামলায় স্বামী- স্ত্রী আহত, মামলা হলেও গ্রেফতার হয়নি আসামী!

খালেদা জিয়া ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল : শেখ হাসিনা

গাজা: বিমান হামলায় বেঁচে যাওয়া বালকের প্রাণ গেল সাহায্য নিতে গিয়ে

ঢাকায় আসতে না পেরে দুবাই-শারজাহর ১০ ফ্লাইট বাতিল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ