মহেশপুরের বিদ্যাধরপুর মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে

প্রকাশিত: ২১ মার্চ, ২০২৩ ১০:০৬:১০

মহেশপুরের বিদ্যাধরপুর মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে

রোকনুজ্জামান জেলা প্রতিনিধি: ঝিনাইদহের মহেশপুরে  মহান স্বাধীনতা দিবস উপলক্ষে বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান পালিত হয়েছে।

সোমবার উপজেলার বিদ্যাধরপুর মাধ্যমিক বিদ্যালয়ে এই অনুষ্ঠানটি আয়োজন করা হয়।

প্রতিযোগিতায় সকাল থেকে দীর্ঘ লাফ, মোরগ লড়াই, সুইসুতা, বালিশ বদলসহ ৩৫টি ইভেন্টের আয়োজন করে আয়োজকরা। এ সময় বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীর পাশাপাশি প্রতিযোগিতায় অংশ নেয় বহিরাগত শিক্ষার্থীরাও। 

এরপর বিকালে শুরু হয় সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভা। এ সময় বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি শাহাদাত হোসেন সাধুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ ৩ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য অ্যাডভোকেট শফিকুল আজম খান চঞ্চল। এছাড়াও উপজেলা চেয়ারম্যান ময়জদ্দিন হামিদ, উপজেলা নির্বাহী অফিসার নয়ন কুমার রাজবংশী, শিক্ষা অফিসার দীনেশ চন্দ্র পাল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাজ্জাদুল ইসলাম সাজ্জাদ, সাধারণ সম্পাদক মীর সুলতানুজ্জামান লিটন সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা স্বাধীনতা ও মুক্তিযুদ্ধ সম্পর্কে শিক্ষার্থীদের ধারণা দিতে ও মাদক এবং মোবাইল গেমস থেকে দূরে রাখতে এমন আয়োজন সচেষ্ট ভূমিকা পালন করবে বলে মনে করেন। এছাড়াও প্রধান অতিথি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বিভিন্ন দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন। শিক্ষার্থীরা বলেন, অন্যান্য বছরের ন্যায় এবারের ক্রীড়া প্রতিযোগিতা অত্যন্ত উৎসাহ-উদ্দীপনার সঙ্গে উদযাপিত হয়েছে। বিদ্যালয়ের গৌরবজনক ইতিহাসে নতুনমাত্রা সংযোজন করতে সক্ষম হয়েছে।অন্যান্য বছরের ন্যায় এবারের ক্রীড়া প্রতিযোগিতা অত্যন্ত উৎসাহ-উদ্দীপনার সঙ্গে উদযাপিত হয়েছে। যা স্কুলের গৌরবজনক ইতিহাসে নতুনমাত্রা সংযোজন করতে সক্ষম হয়েছে।

শেষে বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথি বৃন্দরা।


প্রজন্মনিউজ২৪/হাসিব

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ