পকেটমারে ভরে গেছে ঠাকুরগাঁও রেলওয়ে স্টেশন

প্রকাশিত: ২০ মার্চ, ২০২৩ ০৩:২৯:০৯

পকেটমারে ভরে গেছে ঠাকুরগাঁও রেলওয়ে স্টেশন

আব্দুল্লাহ আজাদ, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ দেশের সর্ব উত্তরের দুটি জেলার একটি ঠাকুরগাঁও এখানে একদিনও বাদ পড়ছে না রেলযাত্রীদের পকেট খোয়া যাওয়ার ঘটনা । আর একদিনে ১১জনের বিভিন্ন অংকে প্রায় ৬৫ হাজার এবং গত তিন দিনে ১৯ জন যাত্রীর প্রায় লক্ষাধিক টাকা নিয়ে চম্পট দিয়েছে পকেটমাররা, এমন অভিযোগ ভুক্তভোগীদের।

ভুক্তভোগীরা হলেন ব্যবসায়ী, শিক্ষক, শিক্ষার্থী, আইনজীবী ও সাংবাদিকসহ বিভিন্ন পেশার মানুষ। তাদের অভিযোগ, অভিনব কৌশলে কোন কিছু বুঝার আগেই পকেটমারের দল পকেটে হাত ঢুকিয়ে টাকা হাতিয়ে নিয়ে চম্পট দিচ্ছে। আর এসব অধিকাংশ ঘটনা ঘটছে ঠাকুরগাঁও রোড রেল স্টেশনে তারাহুড়ো করে ট্রেনে উঠা-নামার সময়। তাই যাত্রীদের দাবি পকেট খোয়া রোধে আইনশৃঙ্খলা রক্ষাকারি সংস্থার হস্তক্ষেপ প্রয়োজন।

ভুক্তভোগী আমিনুল ইসলাম বুলবুল বলেন, যাত্রী উঠানামা করার জন্য স্টেশনে ট্রেন থামে ২-৩ মিনিটের জন্য। এ সময় যাত্রীরা তাড়াহুড়ো করে ট্রেনে উঠা- নামার জন্য ব্যস্ত হয়ে পড়েন। এরই সুযোগ নিয়ে পকেট মারের চক্রটি হরহামেশায় যাত্রীদের পকেটের মোবাইল ফোন, টাকা হাতিয়ে নিচ্ছে। বিষয়টি দেখার কেউ নেই।

এব্যাপারে ঠাকুরগাঁও রোড স্টেশনের মাষ্টার আখতারুজামান বলেন, স্টেশনে ট্রেন এসে পৌঁছানোর অনেক আগে থেকেই মাইক সেটে অসংখ্যবার যাত্রীদেরকে পকেটমার থেকে সতর্ক থাকতে বলা হয়। এরপরও যদি পকেটমারের ঘটনা ঘটে তাহলে আমাদের কি করার থাকে, আমরা তো পকেটমারদের চিনি না। তবে স্টেশনে সার্বক্ষণিক পুলিশ মোতায়েন রাখার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে প্রস্তাব করা হয়েছে।


প্রজন্মনিউজ২৪/একে

এ সম্পর্কিত খবর

৩টি ড্রোন ধ্বংস করল ইরান, নিরাপদে আছে ইসফাহানের পারমাণবিক স্থাপনা

ফরিদপুরে মন্দিরে আগুন, এলাকাবাসীর পিটুনিতে নিহত ২

ঈদের আমেজ কাটেনি বাজারে, ফাঁকা ঢাকাতেও দাপট গরু-খাসির

চোরের হামলায় স্বামী- স্ত্রী আহত, মামলা হলেও গ্রেফতার হয়নি আসামী!

রাজধানীর বনশ্রীতে আবাসিক ভবনে আগুন

খালেদা জিয়া ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল : শেখ হাসিনা

গাজা: বিমান হামলায় বেঁচে যাওয়া বালকের প্রাণ গেল সাহায্য নিতে গিয়ে

ঢাকায় আসতে না পেরে দুবাই-শারজাহর ১০ ফ্লাইট বাতিল

ভারতে নারী ভোটার বাড়ছে, ৫ বছরে ছাপিয়ে যেতে পারে পুরুষদের

কিশোর গ্যাংয়ের দুই গ্রুপের সংঘর্ষে মাদরাসাছাত্র নিহত

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ