বিশ্ব সেরা অলরাউন্ডার হলেন বিবিএ গ্র্যাজুয়েট

প্রকাশিত: ১৯ মার্চ, ২০২৩ ০৪:২৯:৪৯ || পরিবর্তিত: ১৯ মার্চ, ২০২৩ ০৪:২৯:৪৯

বিশ্ব সেরা অলরাউন্ডার হলেন বিবিএ গ্র্যাজুয়েট

আরমান বিন আজাদ, ক্যাম্পাস প্রতিনিধিঃ আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির (এআইইউবি) থেকে ব্যাচেলর অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন (বিবিএ) বিষয়ে গ্র্যাজুয়েট সম্পন্ন করেছেন বিশ্ব সেরা অলরাউন্ডার  সাকিব আল হাসান।

রোববার  (১৯ মার্চ)  বেলা ১১ টায়  এআইইউবির নিজস্ব ক্যাম্পাসে অনুষ্ঠিত ২১তম সমাবর্তনে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির হাত থেকে গ্রাজুয়েশনন সনদ গ্রহণ করেন সাকিব।  

এ সময় গ্রাজুয়েটদের সামনে বক্তব্য রাখেন সাকিব। স্মৃতিকাতর হয়ে তিনি বলেন,  ক্রিকেটে যখন আমার অভিষেক হয়, ক্যাপটা যখন হাতে পেয়েছিলাম তখন যেমন মনে হয়েছিল, এতো বছর পর আজ সেই একই অনুভূতি কাজ করছে।

আরও পড়ুন: নিষেধাজ্ঞা নিয়ে ঘাবড়ানোর কিছু নেই র‌্যাবকে: প্রধানমন্ত্রী

২০০৯ সালের দিকে আমার ক্রিকেট ক্যারিয়ারের তিন বছর হয়ে যাওয়ার পরও আম্মা যখন ফোন করতেন, তখন জিজ্ঞেস করতেন, আমার পড়াশোনার কী অবস্থা। আজ আমি খুবই আনন্দিত ও গর্বিত। অবশেষে আমার স্বপ্নটা পূরণ হলো। খেলার মাঠে হয়তো বেশকিছু অর্জন আছে, কিন্তু এ গ্র্যাজুয়েশন আমার সবসময় স্বপ্ন ছিলো।

সমাবর্তন অনুষ্ঠানে রাষ্ট্রপতি ও বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর মো. আবদুল হামিদের সম্মতিক্রমে সভাপতিত্ব করেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। তিনি গ্র্যাজুয়েটদের মাঝে  স্বর্ণ পদক, অ্যাওয়ার্ড  ও সনদ বিতরণ করেন।

আরও পড়ুন: সংকটে ক্রিকেটে জয়টাই আনন্দের: ফখরুল

এবারের সমাবর্তনে বিভিন্ন অনুষদের মোট ৪ হাজার ৭২২ জন শিক্ষার্থীকে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি প্রদান করা হয়। 

বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টির সদস্য, ট্রেজারার, ডিন, রেজিস্ট্রর, সিন্ডিকেট ও একাডেমিক কাউন্সিলের সদস্য, বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, ইউজিসি প্রতিনিধি, দেশি-বিদেশি অতিথিবৃন্দ, বিশ্ববিদ্যালয়ের  শিক্ষক-শিক্ষার্থ ী ও অভিভাবকেরা সমাবর্তন অংশ গ্রহণ করেন।


প্রজন্মনিউজ২৪/একে

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ