কোম্পানীগঞ্জে আ.লীগ সভাপতিকে পেটালেন তিন ভাতিজা

প্রকাশিত: ১৮ মার্চ, ২০২৩ ০৪:৫৫:২৯

কোম্পানীগঞ্জে আ.লীগ সভাপতিকে পেটালেন তিন ভাতিজা

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর কোম্পানীগঞ্জে এক আওয়ামী লীগ নেতাকে পিটিয়ে গুরুত্বর আহত করার অভিযোগ পাওয়া গেছে। ভুক্তভোগী আবুল বাশার (৬৫) উপজেলার চরহাজারী ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি।  

শনিবার (১৮ মার্চ) এ ঘটনায় ভুক্তভোগী কোম্পানীগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। এর আগে, গতকাল শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার চরহাজারী ইউনিয়নের ইউছুফ মার্কেটে এ ঘটনা ঘটে।  

ভুক্তভোগী জানান, হামলাকারী আব্দুল মালেক (৩২), আলাউদ্দিন (৪০ ও আব্দুল জব্বার (৩৭)। তারা আমার বাড়ির দুরসম্পর্কের ভাজিতা হয়।  কয়েক মাস আগে আমরা দুটি পক্ষ এক ব্যক্তির বিরুদ্ধে ১৭ ডিসমিল জায়গার বিরোধ নিয়ে এক পক্ষ হয়ে একটি পক্ষের জন্য মামলা করি। ওই মামলার খরচ আমরা দুটি পক্ষ যৌথ ভাবে বহন করি। গতকাল শুক্রবার সন্ধ্যায় হামলাকারী তিনজন চরহাজারী ইউনিয়নের ইউছুফ মার্কেটে আমার কাছে ওই টাকার মৌখিক হিসেব চায়।  তখন আমি তাদেরকে বলি এই টাকার হিসেবে আমাদের পক্ষের আরেক জনের কাছে লিখিত আছে। হিসেব করতে হলে তার সামনে পুনরায় হিসেব করা হবে।  তখন তারা তাৎক্ষণি হিসেবে চেয়ে আমাকে বেধড়ক পেটায়।  তিনি আরো জানান, তার ঠোটে নয়টি সেলাই দেয়া হয়েছে।      

অভিযোগের বিষয়ে জানতে একাধিকবার অভিযুক্তদের মুঠোফোন ফোন করা হলেও মুঠোফোন বন্ধ পাওয়া যায়।  তাই এ বিষয়ে তাদের কোনো বক্তব্য পাওয়া যায়নি।  

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সাদেকুর রহমান বলেন, এ ঘটনায় অভিযোগ পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।  পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


প্রজন্মনিউজ২৪/উমায়ের

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ