অমিতাভের পরকীয়া, ধরা পড়ল সেলফিতে

প্রকাশিত: ১৮ মার্চ, ২০২৩ ১১:৩৭:১৩

অমিতাভের পরকীয়া, ধরা পড়ল সেলফিতে

অনলাইন ডেস্কঃ অমিতাভ বচ্চন আর রেখা- হিন্দি সিনেমার জনপ্রিয় জুটি। তাদের প্রেমে একটা সময় তোলপাড় হয়েছিল বলিপাড়া। যার আঁচ পড়েছিল অমিতাভ-জয়া বচ্চনের বিবাহিত জীবনেও।

অভিযোগ রয়েছে, বিয়ের পরও রেখার সঙ্গে সম্পর্ক চলমান রেখেছিলেন বিগ বি খ্যাত অমিতাভ। কিন্তু পরিবারের পক্ষ থেকে আপত্তি উঠতে রেখার দিক থেকে মুখ ফেরান বিগ বি।

অমিতাভ আর রেখা দুজনে একসঙ্গে কাজও করেননি অনেক বছর। রেখার ব্যাপারে কথা উঠলে এড়িয়ে যেতেন অমিতাভ। কিন্তু অমিতাভ-রেখার পরকীয়া সম্পর্ক আলোচনার বিষয় হয়েছিল সবসময়।

সম্প্রতি একটি ছবিতে নতুন করে আলোচনায় উঠে এসেছে বলিউডের এ জুটির অফস্ক্রিন সম্পর্ক।

ভাইরাল হওয়া একটি সেলফিতে দেখা যায়, ফ্লাইটে বসে রয়েছেন অমিতাভ। পাশে বসে এক পাইলট। বোঝাই যাচ্ছে, প্রিয় অভিনেতাকে দেখে ছবি তোলার সুযোগের সদ্ব্যবহার করেছেন তিনি। বিগ বি-ও হাসিমুখে পোজ দিয়েছেন।এতদূর পর্যন্ত সবটাই ঠিক ছিল। কিন্তু বাধ সাধে ছবিটির পেছনে তাকাতেই। কারণ অমিতাভের পেছনের সিটে আধো অন্ধকারে চোখে সানগ্লাস এঁটে ক্যামেরা থেকে মুখ আড়াল করে যিনি বসে রয়েছেন তিনি হচ্ছেন রেখা।

ছবিটির ক্যাপশনে লেখা, ‘মালদ্বীপ যাওয়ার পথে অমিত জি-র সঙ্গে সাক্ষাৎ’। স্বাভাবিকভাবেই ভাইরাল ছবিটি নিয়ে ছড়িয়েছে চাঞ্চল্য। তবে কি দুজনের দূরত্বটা লোক দেখানো? সত্যিই কি একসঙ্গে মালদ্বীপ যাচ্ছিলেন অমিতাভ রেখা? 

এ নিয়ে ভারতীয় গণমাধ্যম বাংলা হান্টের খবরে জানানো হয়, ছবিটি আসলে ২০১৩ সালের। বিগ বির পেছনে বসা নারীই রেখা। তবে মালদ্বীপ নয়, ভারতীয় সিনেমার ১০০ বছরের উদযাপনে অংশ নিতে চেন্নাই যাচ্ছিলেন তারা। যদিও একই ফ্লাইটে, তাও আবার পরপর সিট নেওয়াটা কাকতালীয় ব্যাপার নাকি এর পেছনে রয়েছে অন্য কোনো বিষয় সেই রহস্য আজও উদঘাটন হয়নি।

প্রচলিত আছে, রেখা আর অমিতাভের বিয়ে না হওয়ার পেছনে দুটি কারণ রয়েছে। এর মধ্যে একটি হল রেখার খারাপ ভাগ্য আর দ্বিতীয়টি হলো জয়া বচ্চন।

এমজে


প্রজন্মনিউজ২৪/খতিব

এ সম্পর্কিত খবর

সরকার হজযাত্রীদের সর্বোত্তম সেবা দিতে বদ্ধপরিকর : ধর্মমন্ত্রী

ফরিদপুরে মন্দিরে আগুন, এলাকাবাসীর পিটুনিতে নিহত ২

আইপিএল জুয়াড়ি সন্দেহে চারজন গ্রেফতার

পর্তুগালে বাংলাদেশি স্থপতি মেরিনা তাবাসসুমের স্থাপত্য প্রদর্শনী

মাদক ব্যবসার মূল হোতা সোর্স শহীদ ধরা ছোঁয়ার বাইরে

কলাপাড়ায় দেশের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড

১৯ জুয়ারু কে আটক করেন জামালপুর জেলা ডিবি পুলিশ

টেকনাফের শীর্ষ মাদক ব্যবসায়ী নুরুল আলম মোজাহিদের হাতে সাংবাদিকতার কার্ড

এবার হোয়াটসঅ্যাপে এআই, যেভাবে কাজ করবেন

পঞ্চগড়ে পরিবেশ বান্ধব সাংস্কৃতিক পর্যটনের একটি অন্যান্য প্রত্নস্থল শীর্ষক সেমিনার 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ