পিরোজপুরে সড়ক দূর্ঘটনায় ক্যারিং সার্ভিসের ৩ সদস্য নিহত

প্রকাশিত: ১৮ মার্চ, ২০২৩ ১০:৩৫:০৯ || পরিবর্তিত: ১৮ মার্চ, ২০২৩ ১০:৩৫:০৯

পিরোজপুরে সড়ক দূর্ঘটনায় ক্যারিং সার্ভিসের ৩ সদস্য নিহত

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরে বিয়েবাড়িতে যাওয়ার সময় বাসের চাপায় ক্যাটারিং সার্ভিসের তিন কর্মী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও অন্তত পাঁচজন। ১৭ মার্চ শুক্রবার বিকেল পাঁচটার দিকে পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা এলাকায় মঠবাড়িয়া-পিরোজপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ জ ম মাসুদুজ্জামান সংবাদকর্মীদের বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত ব্যক্তিরা হলেন বাগেরহাটে মোরেলগঞ্জ উপজেলার চন্দ্রা এলাকার আল-আমিন মল্লিকের ছেলে শাহিন মল্লিক (১৮), একই উপজেলার চোমরা এলাকার আবুল হোসেন মিনার ছেলে ইয়াসিন মিনা (২২) এবং বাগেরহাটের কচুয়া উপজেলার সাইনবোর্ড এলাকার মো. বাদশা (১৭)।

হাসপাতালে চিকিৎসাধীন আহত সিরাজুল ইসলাম শিমলু বলেন, বাগেরহাট জেলার কচুয়া উপজেলার সাইনবোর্ড এলাকা থেকে একটি বিয়ের বাড়িতে ক্যাটারিং সার্ভিস করার জন্য তাঁরা নছিমনে (ডিজেল ইঞ্জিনচালিত থ্রি হুইলার) করে ১৮ জন পিরোজপুরের ভান্ডারিয়া এলাকায় যাচ্ছিলেন। তাঁদের বহন করা নছিমনটি পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা এলাকায় এলে ডান পাশের চাকাটি ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক দিয়ে আসা একটি বাসের সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় বাসের চাপায় ঘটনাস্থলে দুজন মারা যান এবং হাসপাতালে নিয়ে এলে আরেকজন মারা যান। এ ছাড়া গুরুতর আহত কয়েকজনকে খুলনা মেডিকেল কলেজ হাসতাপালে পাঠানো হয়েছে। 

পিরোজপুর জেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মো. রফিকুল ইসলাম সংবাদকর্মীদের বলেন, ‘সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত কয়েক জনকে হাসপাতালে নিয়ে আসলে তাঁদের মধ্যে একজন মারা যান এবং গুরুতর আহত দুজনকে উন্নত চিকিৎসান জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের হাসপাতালে ভর্তি করে চিকিৎসা প্রদান করা হচ্ছে।’ 

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ জ ম মাসুদুজ্জামান সংবাদকর্মীদের বলেন, ‘এ ঘটনায় নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনার শীকার নছিমন ও বাস আটক করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।’


প্রজন্মনিউজ২৪/হাসিব

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ