আশুলিয়ায় শিশুকে অপহরণের পর হত্যা, গ্রেপ্তার ৩

প্রকাশিত: ১০ মার্চ, ২০২৩ ১১:১৩:০৭ || পরিবর্তিত: ১০ মার্চ, ২০২৩ ১১:১৩:০৭

আশুলিয়ায় শিশুকে অপহরণের পর হত্যা, গ্রেপ্তার ৩

সাকিবুর রহমান, সাভার প্রতিনিধিঃ সাভারের আশুলিয়ায় মাদরাসার ছাত্রকে অপহরণের পর হত্যা করে লাশ বস্তাবন্দির ঘটনায় মূলহোতাসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৪।

বৃহস্পতিবার (৯ মার্চ) ভোরে আশুলিয়ার টংগাবাড়ী এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- আনোয়ার হোসেন (২০), সাকিব হোসেন (২৬) ও তামজিদ আহমেদ রাফি (১৪)।

র‌্যাব-৪ সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট রাকিব মাহমুদ খান বলেন, গত ৭ মার্চ রাতে আশুলিয়ার টংগাবাড়ী থেকে শিশু তানভীর (৮) নিখোঁজ হয়। পরের দিন সকালে শিশুটির বাবার কাছে মুক্তিপণ দাবি করা হয়। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি সাধারণ ডায়েরিসহ র‌্যাব-৪ এ অভিযোগ দেন শিশুটির বাবা সোলায়মান। এর মধ্যে রাতে আশুলিয়ার টংগাবাড়ী এলাকা থেকে নিখোঁজ তানভীরের বস্তাবন্দী লাশ দেখতে পান স্থানীয়রা। পরে র‌্যাব-৪ শিশুটির মরদেহ শনাক্ত করে হত্যাকান্ডের মূলহোতাসহ ৩ জনকে আটক করে।

র‌্যাব-৪ সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট রাকিব মাহমুদ খান বলেন, আনোয়ারের সাথে শিশুটির বাবা সোলায়মানের লেনদেন নিয়ে বিরোধ চলছিল। কিছুদিন আগে তাদের বাকবিতন্ডার জেরে সোলায়মানের শিশুপুত্র তানভিরকে তার বাবার জমি দেখার কথা বলে অপহরণ করে আশুলিয়ার শ্রীখন্ডিয়া এলাকার জঙ্গলে নিয়ে গলাচেপে ধরে ও মাটিতে আছার দেয় আনোয়ার। পরে ইট দিয়ে মাথায় আঘাত করে ও কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে বাসায় ফিরে আসে। পরেরদিন ভোরে আসামিরা পুনঃরায় সেখানে গিয়ে লাশ বস্তাবন্দি করে সবজির গাড়ীতে করে টংগাবাড়ী এলাকায় রাস্তার পাশের ড্রেনে ফেলে দেয়।


প্রজন্মনিউজ২৪/একে

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ