সুশান্তের কোন বিশেষ জিনিস চুরি করতে চান শ্রদ্ধা

প্রকাশিত: ০৯ মার্চ, ২০২৩ ১১:৩৭:১১

সুশান্তের কোন বিশেষ জিনিস চুরি করতে চান শ্রদ্ধা

বিনোদন ডেস্কঃ পরিচালক আনন্দ এল রাইয়ের ‘তু ঝুটি ম্যায় মক্কার’ মুক্তি পেয়েছে বুধবার (৮ মার্চ)। এই ছবিতে প্রথমবার জুটি বেঁধেছেন রণবীর কাপুর ও শ্রদ্ধা কাপুর। এই সিনেমার প্রচারের সময় এক সাক্ষাৎকারে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে নিয়ে কথা বলেছেন শ্রদ্ধা। র‌্যাপিড ফায়ার সেগমেন্টে তাকে প্রশ্ন করা হয়েছিল, অভিনেতা সুশান্ত সিং রাজপুতসহ সেলেব্রিটিদের কাছ থেকে কী চুরি করবেন।

বলিউড বাবলের সঙ্গে সাক্ষাৎকারে শ্রদ্ধা জানান তিনি সুযোগ পেলে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের কাছ থেকে কী চুরি করবেন। সুশান্তের কাছ থেকে তিনি কী চুরি করবেন— জানতে চাইলে শ্রদ্ধা জবাব দেন, ‘তার বইয়ের সংগ্রহ।’

নিতেশ তিওয়ারি পরিচালিত ‘ছিছোরে’ সিনেমায় একসঙ্গে কাজ করেছিলেন শ্রদ্ধা ও সুশান্ত। অভিনেত্রীর সঙ্গে প্রয়াত অভিনেতার সম্পর্কও ছিল ভালো বন্ধুর। একাধিক অনুষ্ঠানে সুশান্তকে নিয়ে কথা বলতেও দেখা গেছে তাকে।

২০২০ সালে সুশান্তকে ‘অসাধারণ সহ-অভিনেতা’ এবং একজন ‘আশ্চর্যজনক ব্যক্তি’ বলে সম্বোধন করে শ্রদ্ধা ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন। এসএসআর সম্পর্কে কথা বলতে গিয়ে শ্রদ্ধা লিখেছেন, ‘তিনি সত্যিই একজন অসাধারণ মানুষ ছিলেন... আমি তোমাকে মিস করব.. প্রিয় সুশ...’

বলিউড বাবলের সাক্ষাৎকারে শ্রদ্ধাকে প্রশ্ন করা হয়, বরুণ ধাওয়ানের কাছ থেকে কী চুরি করবেন? তিনি জবাব দেন, ‘তার কুকুর জোয়ি’। সঙ্গে আদিত্য রায় কাপুরের কুকুরও চুরি করার ইচ্ছে প্রকাশ করেন শ্রদ্ধা। টাইগার শ্রফ সম্পর্কে কথা বলার সময় অভিনেত্রী বলেন, তিনি অভিনেতার ব্যাক ফ্লিপের দক্ষতা চুরি করতে চান।

২০২০ সালের জুন মাসে অভিনেতার মুম্বাইয়ের ফ্ল্যাট থেকেই উদ্ধার হয়েছিল সুশান্তের ঝুলন্ত মরদেহ। এভাবে আকস্মিক চলে যাওয়া মানতে পারেননি এসএসআর-ভক্তরা। এখনো তদন্ত চলছে সেই ঘটনা নিয়ে। খুন না আত্মহত্যা তার জবাব মেলেনি তিন বছর পরও।


প্রজন্মনিউজ২৪/একে

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ