ঘর জামাইয়ের সঙ্গে পালিয়ে যাওয়া শাশুড়িকে তালাক দিলেন স্বামী

প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারী, ২০২৩ ০১:৪৫:৫১

ঘর জামাইয়ের সঙ্গে পালিয়ে যাওয়া শাশুড়িকে তালাক দিলেন স্বামী

পটুয়াখালী প্রতিনিধিঃ অবশেষে পটুয়াখালীর মির্জাগঞ্জে ভালোবাসা দিবসে ঘর জামাইর সাথে পালিয়ে যাওয়া শাশুড়িকে তালাক দিয়েছেন শ্বশুর হালিম সিকদার। বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) আইনী প্রক্রিয়ার মাধ্যমে তালাক দেন বলে জানিয়েছে শশুর হালিম সিকদার।

জানাগেছে মির্জাগঞ্জ গ্রামের হালিম সিকদারের বড় মেয়ের সাথে একই গ্রামের সাইদুল ইসলামের বিয়ে হয় ৫ বছর আগে। বিয়ের পর জামাই সাইদুল ইসলাম তাঁর স্ত্রীকে নিয়ে শশুর বাড়িতেই বসবাস করতেন।

শশুর হালিম সিকদার বলেন, ‘ বিয়ের পর জামাই সাইদুল আমাদের ঘরেই বসবাস করত। তাদের একটি ৮মাসের শিশু কন্যা রয়েছে। আমি মাসে ২০-২৫ দিনের বেশি কাজের প্রয়োজনে বাড়ির বাইরে থাকতাম। এই সময়ে পরিবারের সকলের  চোখ ফাঁকি দিয়ে আমার স্ত্রীর সাথে অবৈধ সম্পর্কে জড়ায় জামাই সাইদুল এবং গত (১৪ ফেব্রুয়ারি) আমার স্ত্রীকে নিয়ে পালিয়ে যায়।

তিনি বলেন, আমি ব্যক্তিগত কাজে ঢাকায় অবস্থান করছিলাম। ঢাকা থেকে এসে প্রতিবেশিদের কাছে জানতে পারি আমার স্ত্রী জামাইয়ের সাথে পালিয়ে গেছে। অনেক খোজাঁখুজির পর তাদের কোন খোঁজ না পেয়ে মামলা দায়ের করতে বাধ্য হয়েছি। আর মানুষের কথা থেকে বাঁচতে স্ত্রীকে আইনী প্রক্রিয়ার মাধ্যমে তালাক দিয়েছি।

বাদি পক্ষের আইনজীবি মো. বাবুল হোসেন বলেন, শশুর হালিম সিকদারের দায়ের করা মামলায় জামাই এবং শাশুড়ি পলাতক রয়েছে। আদালত মামলাটি আমলে নিয়ে তাদের বিরূদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন।

মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি মো আনোয়ার হোসেন বলেন, কোর্টে মামলা হয়েছে বলে খবর পেয়েছি। তবে এখনও মামলার কোন কাগজ হাতে পাইনি। আদালতের আদেশ পেলে পরবর্তী আইনগতব ব্যবস্থা গ্রহণ করা হবে।


প্রজন্মনিউজ২৪/একে

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ