নরসিংদীতে প্রমিকার বাড়িতে প্রেমিকের আত্মহত্যা

প্রকাশিত: ২৪ ফেব্রুয়ারী, ২০২৩ ০৬:২৭:৩৬

নরসিংদীতে প্রমিকার বাড়িতে প্রেমিকের আত্মহত্যা

বাকি বিল্লাহ নরসিংদী প্রতিনিধিঃ নরসিংদীর মনোহরদীতে মামুন(২৫) নামে এক যুবক প্রেমিকার বাড়িতে গলায় ফাঁসি দিয়ে আত্ম হত্যার খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার রাতে উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নের খালিয়াবাইদ গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত মামুন উপজেলার একই ইউনিয়িনের পূর্ব বীরগাঁও গ্রামের আবু সিদ্দীকের ছেলে।

ইতিপূর্বে আরো একবার মামুন এই বাড়িতে এসে আত্মহত্যার চেষ্টা করলেও স্থানীয় লোকজন বুঝিয়ে তাকে বাড়িতে পাঠিয়ে দেন বলে গ্রামবাসী জানান।

স্থানীয় সূত্রে জানায়,উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নের পূর্ব বীরগাঁও গ্রামের আবু সিদ্দীকের পুত্র ট্রলি চালক মামুনের সাথে পার্শ্ববর্তী দক্ষিন খালিয়াবাইদের এক যুবতীর প্রেমের সম্পর্ক চলছিলো। এ সম্পর্কের টানাপোড়েনের এক পর্যায়ে গতকাল বৃহস্পতিবার মধ্যরাতে মামুন (২৫) বিভিন্ন জনের কাছে ফোনে মাফ মুক্তি চায়। এর কারন জানতে গিয়ে মামুনের খোঁজ করে জানা যায়,সে রাত দুটোর দিকে দক্ষিণ খালিয়াবাইদ তার প্রেমিকার বাড়ী গিয়ে তাদের বাইরের ঘরের বারান্দায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

স্থানীয়রা আরো জানান, মামুন ইদানীং মানসিকভাবে কিছুটা বিপর্যস্ত ছিলো।

এ বিষয়ে নিহতের ছোট ভাই আল মাসুম জানান, মেয়ের সাথে তার ভাইয়ের টাকা পয়সার লেনদেনে সনস্যা ছিল। যার কারণে আমার ভাই আত্মহত্যা করেছে। কৃষ্ণপুর ইউ পি চেয়ারম্যান এ বি এম মাহবুবুর রহমান দুলাল বি এস সি জানান, শেষ রাতে আমি ঘটনার বিষয়ে জানতে পেরে আইন শৃঙ্খলা বাহিনীকে অবহিত করেছি।

মনোহরদী থানার ওসি ফরিদ উদ্দীন জানান, পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে  পাঠিয়েছে। এ বিষয়ে আইনী পদক্ষেপ চলমান রয়েছে।


প্রজন্মনিউজ২৪/একে

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ