অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থদের পাশে শরীয়তপুর সদর উপজেলার ইউএনও

প্রকাশিত: ০৪ ফেব্রুয়ারী, ২০২৩ ০২:৫৯:৫৮

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থদের পাশে শরীয়তপুর সদর উপজেলার ইউএনও

রাসেল শিকদার, 
শরীয়তপুর প্রতিনিধি:
শরীয়তপুর সদর  উপজেলার চিকন্দী  ইউনিয়নের  বড়সুন্দি গ্রামে  অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ৩ পরিবারের  মাঝে  নগদ পাঁচ  হাজার করে টাকা, ১০ দিনের খাদ্য সামগ্রী ও  ৫ টি কম্বল পৌঁছে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জ্যোতি বিকাশ চন্দ্র । এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন  ইউপি চেয়ারম্যান আব্দুল হাকিম মাদবর।

গত বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারী) দুপুর ১২টার দিকে রান্না ঘর থেকে  অগ্নিকাণ্ডের সূত্রপাত  হয়ে তিনটি ঘর, আগুনে পুড়ে ভষ্মিভূত হয়ে যায়। এ সময় এলাকাবাসীর সার্বিক সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়। কিন্তু ৩ টি ঘর, ঘরের সমস্ত আসবাবপত্র,কাপড় সহ একটি ছাগল পুড়ে যায়, ২ টি গরু পুড়ে আহত  হয়। সব মিলিয়ে তাদের প্রায় ৫ লাখ টাকার মতো ক্ষয়ক্ষতি হয়েছে বলে তারা জানান।  

অসহায় ভুক্তভোগী সেলিম মাদবর  জানান, পরনের কাপড় ছাড়া কিছুই নাই। মাথা গোঁজার ঠাঁই বলতে আর কিছুই রইলো না। সব কিছু পুড়ে গেছে। আগুন আমাদের পথের ফকির বানিয়ে দিয়েছে। 

শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জ্যোতি বিকাশ চন্দ্র বলেন, অগ্নিকাণ্ডের খবর পেয়ে ক্ষতিগ্রস্ত ৩ পরিবারের মাঝে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে  ৫ টি কম্বল, ২০ কেজি করে চাল,  ডাল, তেলসহ ১০ দিনের খাবার এবং ৫০০০/- করে টাকা দিয়ে সহায়তা প্রদান করেছি।


প্রজন্মনিউজ২৪/এমএসআর
 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ