কোটালীপাড়ায় ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে কৃষক নিহত

প্রকাশিত: ০৩ ফেব্রুয়ারী, ২০২৩ ০৬:৪৩:২৪

কোটালীপাড়ায় ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে কৃষক নিহত

গোপালগঞ্জ প্রতিনিধিঃ গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে জড়িয়ে নিহার শিকদার (৪৫) নামে এক কৃষক নিহত হয়েছে। শুক্রবার উপজেলার কলাবাড়ি ইউনিয়নের পশ্চিম মাছপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত নিহার শিকদার পশ্চিম মাছপাড়া গ্রামের গুরুদাস শিকদারের ছেলে।

জানাগেছে, পশ্চিম মাছপাড়া গ্রামের মহাদেব সরকারের ছেলে মৃণাল সরকার ধানের বীজতলায় ইঁদুর মারার জন্য বৈদ্যুতিক তার দিয়ে ফাঁদ তৈরি করে। ঘটনারদিন সকালে নিহার সিকদার বীজতলার পাশ দিয়ে বিলে মাছ ধরতে যাওয়ার সময় বৈদ্যুতিক ফাঁদে জড়িয়ে ঘটনাস্থলেই নিহত হয়। বৈদ্যুতিক ফাঁদে জড়িয়ে নিহার সিকদার নিহত হওয়ার খবর এলাকায় ছড়িয়ে পড়লে মৃণাল সরকার ও তার পরিবারের লোকজন পালিয়ে যায়।

নিহত নিহার শিকদারের ভাই নৃপেন সিকদার (৪০) বলেন, মৃণাল সরকার তার বাড়ি থেকে অবৈধ ভাবে বিলে বিদ্যুতের লাইন নিয়ে ইঁদুর মারার জন্য ফাঁদ তৈরি করেছিল। সেই ফাঁদে জড়িয়ে আমার ভাই নিহার সিকদার নিহত হয়েছে। আমি মনে করি এটি এক ধরণের হত্যাকাণ্ড। আমি আমার ভাই হত্যার বিচার চাই।

ভাঙ্গারহাট নৌ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ ওমর শরীফ বলেন, ঘটনাস্থল থেকে নিহত নিহার শিকদারের মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে। এছাড়া নিহত নিহার শিকদারের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে পরবর্তী আইনি পদক্ষেপ গ্রহণ করবো।

কোটালীপাড়া পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার সাখাওয়াত হোসেন বলেন, অবৈধ সংযোগ দিয়ে যারা এভাবে ইঁদুর মারার ফাঁদ তৈরী করেছেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণে শীঘ্রই মাঠ পর্যায়ে অভিযান পরিচালনা করা হবে।


প্রজন্মনিউজ২৪/এ কে

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ