নরসিংদীতে কলাক্ষেত থেকে অটোরিক্সা চালকের লাশ উদ্ধার

প্রকাশিত: ০৩ ফেব্রুয়ারী, ২০২৩ ০২:৩৬:২৭

নরসিংদীতে কলাক্ষেত থেকে অটোরিক্সা চালকের লাশ উদ্ধার

নরসিংদী প্রতিনিধিঃ নরসিংদীর মনোহরদীতে একটি কলাক্ষেত থেকে পঞ্চমণি দাস (৪০) নামে এক ব্যাটারি চালিত অটোরিক্সা চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৩ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার দৌলতপুর ইউনিয়নের কিত্তিবাসদী গ্রামের আড়াল-রথতলা সড়কের পাশ্ববর্তী একটি কলাক্ষেত থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত পঞ্চমণি দাস একই ইউনিয়নের কোচেরচর গ্রামের মৃত নিরত মনি দাস'র ছেলে।

স্থানীয় ও পরিবারিক সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (২ জানুযারি) বেলা ১১ দিকে পঞ্চমণি দাস ব্যাটারি চালিত অটোরিক্সা (বিভাটেক) নিয়ে বাড়ী থেকে বের হয়। এরপর থেকে তার কোনো খোঁজনি পরিবারের সদস‍্যরা।রাতে তার ব্যবহৃত মোবাইল ফোনে বেশ কয়েকবার কল করা হলেও তা বন্ধ পাওয়া যায়। পরে শুক্রবার সকাল ১০টার দিকে সড়কের পাশে একটি কলাক্ষেতে হাত-পা ও মুখ বাধা অবস্থায়  দেখতে পেয়ে স্থানীয়রা। পরে পুলিশে খবর দিলে মনোহরদী থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তে জন‍্য  নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দিন ঘটনার সত‍্যতা নিশ্চিত করে বলেন, আমরা খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করছি এবং পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।


প্রজন্মনিউজ২৪/এ কে

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ