খুদে ভক্তদের আবদার পূরণ করলেন সাকিব

প্রকাশিত: ০৩ ফেব্রুয়ারী, ২০২৩ ১১:৩৮:৪৩ || পরিবর্তিত: ০৩ ফেব্রুয়ারী, ২০২৩ ১১:৩৮:৪৩

খুদে ভক্তদের আবদার পূরণ করলেন সাকিব

খুদে ভক্তদের আবদার মেটালেন সাকিব আল হাসান। বিপিএলের অনুশীলন ও ম্যাচের ফাঁকে পণ্যের দূতিয়ালি করছেন ক্রিকেটাররা। তেমনই এক অনুষ্ঠানে যোগ দেন সাকিব-মিরাজ-এবাদতরা। সময় কাটান খুদে ভক্তদের সঙ্গে।

লিগ পর্বের বাকি আরও তিন ম্যাচ। বিপিএলের প্লে অফ নিশ্চিত ফরচুন বরিশালের। অনেকটা নির্ভার সাকিব আল হাসানরা। তাই অনুশীলন-খেলার ফাঁকে চলছে পণ্যের দূতিয়ালি।

আরও পড়ুন: সত্যিই কি ২০২৬ বিশ্বকাপ খেলবেন মেসি?

 

সাকিব-মিরাজরা হাজির হয়েছিলেন রাজধানীর অভিজাত এলাকায়। যেখানে আগে থেকেই হাজির ছিলেন ভক্তরা। বাংলাদেশে সাকিব মহাতারকা। তাকে এক নজর দেখতে বা কাছে যেতে কোনো বাধাই মানেন না তার সমর্থকরা। গেল এক মাসে এমন অভিজ্ঞতা হয়েছে বেশ ক’বার। তবে এদিন ছিল কড়া নিরাপত্তা।

ফরচুন বরিশালের জার্সি স্পন্সর রূপায়ন সিটি। সেখানেই সদলবলে হাজির দেশের ক্রিকেটের পোস্টার-বয়। আগে থেকেই অপেক্ষায় ছিল খুদে ভক্তরা। তাদের নিরাশ করেননি সাকিব। ভক্তদের কাছে এ যেন আকাশের চাঁদ হাতে পাওয়ার মতো। অনেকের সঙ্গে কুশল বিনিময় করেছেন সাকিব, আবার কারো আবদার মিটিয়েছেন।

আরও পড়ুন: স্ত্রীসহ ৩ জনের যাবজ্জীবন

অনেক সমালোচনা থাকলেও বিপিএলের এটা একটা ইতিবাচক দিকও বলা যায়। ভিন্ন ভিন্ন দলে খেলেন ক্রিকেটাররা। আর ফ্র্যাঞ্চাইজিগুলোর এমন আয়োজনে ক্ষণিকের জন্য হলেও ভক্তরা পান প্রিয় তারকার সান্নিধ্য। এবারের বিপিএলে ব্যাট হাতে দুর্দান্ত ফর্মে থাকা সাকিব আরও একবার দেখালেন মাঠের বাইরেও কেন তিনি অনন্য।

প্রজন্মনিউজ২৪/এ কে

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ