ব্রাহ্মণবাড়িয়ার ‘নিখোঁজ’ প্রার্থী আসিফের খোঁজ মিলেছে 

প্রকাশিত: ০২ ফেব্রুয়ারী, ২০২৩ ০৫:৩৯:০০ || পরিবর্তিত: ০২ ফেব্রুয়ারী, ২০২৩ ০৫:৩৯:০০

ব্রাহ্মণবাড়িয়ার ‘নিখোঁজ’ প্রার্থী আসিফের খোঁজ মিলেছে 

খোঁজ মিলেছে ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল ও আশুগঞ্জ) আসনের উপনির্বাচনের স্বতন্ত্র প্রার্থী আবু আসিফ আহমেদের। তিনি তার ঢাকার বসুন্ধরা এলাকার বাসায় অবস্থান করছেন বলে জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মোহাম্মদ শাখাওয়াত হোসেন। বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) দুপুরে  তিনি বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ সুপার জানান, ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি আবু আসিফ গত ২৭ জানুয়ারি রাত থেকে নিখোঁজ ছিলেন বলে দাবি করে তার পরিবার। তবে গত রোববার (২৯ জানুয়ারি) আসিফের স্ত্রী মেহেরুন নিছা এবং তার বাসার কেয়ারটেকারের ফাঁস হওয়া ফোনালাপে শোনা যায়, পূর্বপ্রস্তুতি নিয়েই স্বেচ্ছায় আত্মগোপন করেন আবু আসিফ।

তিনি আরও বলেন, আসিফের সন্ধান চেয়ে পরিবারের পক্ষ থেকে সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছিল। এটির তদন্ত কাজে আজ বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) তার স্ত্রীর সঙ্গে যোগাযোগ করেন তদন্তকারী কর্মকর্তা। পরে আসিফের স্ত্রী মেহেরুন নিছা জানান তাদের ঢাকার বাসায় আছেন আসিফ।

পুলিশ সুপার বলেন, আমরা আসিফের সঙ্গে কথা বলতে চেয়েছিলাম। তবে তার স্ত্রী বলেছেন, আসিফ ফোনে কথা বলবেন না। ফিরে এসে কথা বলবেন। তাই তিনি ফিরে না আসা পর্যন্ত প্রকৃত ঘটনা জানা যাচ্ছে না।

উল্লেখ্য, বুধবার (১ ফেব্রুয়ারি) ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে উপনির্বাচন অনুষ্ঠিত হয়। এ আসনের পদত্যাগ করা সংসদ সদস্য ও বিএনপির দলছুট নেতা উকিল আবদুস সাত্তার ভূঞা আবারো বিজয়ী হন। তিনি কলার ছড়ি প্রতীকে পেয়েছেন ৪৪ হাজার ৯১৬ ভোট। আর আবু আসিফ মোটরগাড়ি প্রতীকে পেয়েছেন ৩ হাজার ২৬৯ ভোট। 


প্রজন্মনিউজ২৪/খতিব

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ