"ইন্টার ইউনিভার্সিটি মার্কেটিং ফেস্ট ২.০ " তে শীর্ষ চারে:নোবিপ্রবি

প্রকাশিত: ০১ ফেব্রুয়ারী, ২০২৩ ০৫:৩৫:১৪

ফাহাদ হোসেন, নোবিপ্রবি প্রতিনিধিঃ ব্র্যান্ড প্র্যাকটিশনারস বাংলাদেশ” আয়োজিত দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ডিবেটিং সংগঠনগুলোর অংশগ্রহণে ” এসএমসি প্লাস  ইন্টার ইউনিভার্সিটি মার্কেটিং ফেস্ট ২.০ ” -এর সেরা চারে  স্থান করে নিয়েছে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটি বিতার্কিক দল “ ক্র্যাক প্লাটুন   ”।

৩১ শে জানুয়ারি ( মঙ্গলবার)   রাতে আয়োজিত কোয়ার্টার ফাইনালে নর্থ ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের  ডিবেট দলকে হারিয়ে ৬৪ দলের এ প্রতিযোগিতার সেরা চারে স্থান করে নেয় নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির টিম " ক্রাক প্লাটুন "।

এর আগে ওয়ালটন, ইস্পাহানী এবং এসএমসি ওরস্যালাইন নিবেদিত এবং ব্র্যান্ড প্র্যাকটিশনারস বাংলাদেশ ” এর আয়োজিত   ৬৪ দলের ''ইন্টার ইউনিভার্সিটি মার্কেটিং ফেস্ট ২.০ ” তে  চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের , বুটেক্স ,আর্মি -আইবিএ, নর্থ ইস্ট বিশ্ববিদ্যালের বিতর্ক টিমকে হারিয়ে  সেমিফাইনালে উঠে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির টিম " ক্র্যাক প্লাটুন "।

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটি বিতার্কিক দল “ ক্র্যাক প্লাটুন  ” এর সদস্যবৃন্দ হচ্ছেন বিশ্ববিদ্যালয়ের ফিশারিজ ডিপার্টমেন্ট নাজমুল ইসলাম, এডুকেশন ডিপার্টমেন্টের তাসনিম তাবাসসুম অরিন এবং ইনফরমেশন কমিউনিকেশন ইন্জিনিয়ারিং ডিপার্টমেন্টের শিক্ষার্থী তুর্জয় চৌধুরী। তারা প্রত্যেকেই বিশ্ববিদ্যালয় ২০১৮-১৯ সেশনে অধ্যায়নরত।

সেরা চারে  স্থান পাওয়ার অনুভূতি নিয়ে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটি বিতার্কিক দল “ ক্র্যাক প্লাটুন  ” এর সদস্য নাজমুল ইসলাম বলেন,মার্কেটিং সম্পর্কে জানা কিংবা বড় বড় কর্পোরেট লিডারদের সাথে পরিচিত হওয়ার ভালো প্লাটফর্ম হিসেবে মার্কেটিং ডিবেট ফেস্ট খুবই ভালো একটি জায়গা। NSTU কে প্রতিনিধিত্ব করা আমার জন্য সত্যিই সবসময় গর্বের এবং আনন্দের।পুরো প্রতিযোগিতার অংশ হিসবে থাকতে পেরে ভালো লাগছে আশা করি ভালো কিছু অপেক্ষা করছে। "

উল্লেখ্য, বাংলাদেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ৬৪টি বিতার্কিক দলের অংশগ্রহণে আয়োজিত এ প্রতিযোগিতায়  অধিকাংশ বিচারক  দেশের বিভিন্ন কর্পোরেট প্রতিষ্ঠানের ব্র্যান্ডের প্রফেশনাল মার্কেটিং হেড/ HR পদে কর্মরত রয়েছেন। প্রতিযোগিতায় স্পন্সর করেছে ইস্পাহানী ও ওয়ালটন গ্রুপ।


প্রজন্মনিউজ২৪/এ কে

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ