২৩কেন্দ্র পরিদর্শন করেন পুলিশ সুপার ও জেলা প্রশাষক

প্রকাশিত: ০১ ফেব্রুয়ারী, ২০২৩ ০২:০৮:২৫

২৩কেন্দ্র পরিদর্শন করেন পুলিশ সুপার ও জেলা প্রশাষক

সামিদুল ইসলাম, জেলা প্রতিনিধিঃ বগুড়া-৬, কাহালু-নন্দীগ্রাম-৪ আসন সংসদ উপ-নির্বাচন-২০২৩ উপলক্ষে ভোট কেন্দ্র সমূহের আইন শৃঙ্খলা ও সার্বিক পরিস্থিতি সরেজমিনে পরিদর্শন করেন সম্মানিত পুলিশ সুপার জনাব সুদীপ কুমার চক্রবর্ত্তী, বিপিএম, পিপিএম মহোদয় এবং জেলা প্রশাষক মোঃ সাইফুল ইসলাম জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট, বগুড়া।

ভোটারদের ভোট কেন্দ্র আসা-যাওয়া সহ ভোট প্রদানে কোন প্রতিবন্ধকতা সৃষ্টি হয়েছে কিনা; সে বিষয়ে তিনি ভোটারদের সাথে কথা বলেন এবং ভোটারদেরকে নির্ভয়ে ভোট কেন্দ্রে এসে ভোট প্রদানের পরামর্শ দিয়ে বলেন-"শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানের জন্য যেকোনো ধরনের নাশকতা ও বিশৃঙ্খলা ঠেকাতে জেলা পুলিশ, বগুড়া কঠোর অবস্থান গ্রহণ করেছে"।

জেলা পুলিশ, বগুড়া ইতোমধ্যে সংসদ উপ-নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য করার লক্ষ্যে যে কোন প্রকার অপ্রীতিকর ঘটনা প্রতিরোধে জেলা পুলিশের গোয়েন্দা শাখা ও জেলা বিশেষ শাখার গোয়েন্দা নজরদারি অব্যাহত রয়েছে এবং পর্যাপ্ত সংখ্যক মোবাইল, স্ট্রাইকিং, স্ট্যান্ডবাই পুলিশ মোতায়েন সহ কেন্দ্রভিত্তিক পুলিশ, র‍্যাব, বিজিবি ও আনসার সদস্যদের মোতায়েন করা হয়েছে। এসময় জেলা পুলিশ সুপার ও জেলা প্রশাসক, বগুড়া মহোদয়সহ জেলা পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।


প্রজন্মনিউজ২৪/এ কে

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ