মেয়েকে প্রকাশ্যে আনল প্রিয়াঙ্কা-নিক

প্রকাশিত: ৩১ জানুয়ারী, ২০২৩ ০৪:২৫:০৯

মেয়েকে প্রকাশ্যে আনল প্রিয়াঙ্কা-নিক

বিনোদন ডেস্কঃ অবশেষে মেয়ে মালতী মেরি চোপড়া জোনাসের মুখ প্রকাশ্যে আনলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। জোনাস ব্রাদার্সের সঙ্গে ‘হলিউড ওয়াক অব ফেম স্টার’ অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন দেশি গার্ল। এই অনুষ্ঠানে হাজির ছিলেন প্রিয়াঙ্কার স্বামী পপ তারকা নিক জোনাসও।

অনুষ্ঠানে কফি রঙের আউটফিটে ধরা দেন প্রিয়াঙ্কা। মেয়ে মালতীকে কোলে নিয়ে দর্শকাসনে প্রথম সারিতে বসা ছিলেন অভিনেত্রী। এ দিন ক্রিম রঙের সোয়েটার, মাথায় হেয়ারব্যান্ড পরে দেখা মেলে একরত্তির। ইনস্টাগ্রামে ইভেন্টের একটি ছবি এবং একটি ভিডিও শেয়ার করেছেন দেশি গার্ল। সেখানেই মালতীর মুখ স্পষ্ট দেখা গিয়েছে।

আরও পড়ুন: ৮ দফা দাবিতে নোবিপ্রবি উত্তাল, ৭২ ঘন্টার আল্টিমেটাম

ভিডিওতে দেখা গেছে, মায়ের কোলে বসে এদিক-সেদিক নজর প্রিয়াঙ্কানিক কন্যা মালতীর। মেয়েকে দু-হাতে আগলে রয়েছেন অভিনেত্রী। ছবিগুলো শেয়ার করে প্রিয়াঙ্কা লেখেন, ‘তোমায় নিয়ে খুব গর্বিত আমার ভালোবাসা! শুভেচ্ছা জোনাস ব্রাদার্সকে’। ছবিতে দেখা যাচ্ছে, তিনজন জোনাস ব্রাদার্স তাদের ওয়াক অব ফেম সার্টিফিকেট নিয়ে মঞ্চে দাঁড়িয়ে আছেন। প্রিয়াঙ্কা এবং মালতী তাদের দর্শকদের মধ্যে থেকে দেখছেন।

স্টেজে দাঁড়িয়ে স্ত্রী প্রিয়াঙ্কা এবং মেয়ে মালতীর ওপর ভালোবাসা উজাড় করেছেন নিক। এদিকে নেটিজেনরা প্রথমবার নিয়াঙ্কার কন্যাকে দেখে মন্তব্যের ঘরে ভালোবাসা উজাড় করেছেন।

আরও পড়ুন: পাটগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে লেগেছে উন্নয়নের ছোঁয়া

২০১৮ সালে ডিসেম্বরে রাজস্থানে সাতপাকে বাঁধা পড়েন নিক-প্রিয়াঙ্কা। ২০২২ সালের ১৫ জানুয়ারি নিক-প্রিয়াঙ্কার কোল আলো করে আসে তাদের কন্যাসন্তান মালতী মেরি চোপড়া জোনাস। সারোগেসির মাধ্যমে নিয়াঙ্কার ফুটফুটে মেয়ের জন্ম হয়। জন্মের পর প্রায় তিন মাস এনআইসিইউতে ছিল একরত্তি। মালতীর জন্মের ১০০ দিন পর তাকে বাড়ি নিয়ে আসেন নিয়াঙ্কা। এরপরই একরত্তি মালতীকে নিয়ে প্রতিটা মুহূর্তে উদ্‌যাপন করেছেন নিক-প্রিয়াঙ্কা। একরত্তির ছয় মাস পূর্ণ থেকে– নতুন বাবা-মা হিসাবে তাদের জীবনের ঝলকও ভাগ করেছেন নেটমাধ্যমের পাতায়। সূত্র: হিন্দুস্তান টাইমস


প্রজন্মনিউজ২৪/এ কে 

এ সম্পর্কিত খবর

উচ্চমূল্যের মুঠোফোন প্যাকেজ গ্রাহকদের দুর্ভোগ বাড়িয়েছে

প্রধানমন্ত্রী মোদির বাড়ি ঘেরাও কে কেন্দ্র করে উত্তপ্ত দিল্লি

পরিস্থিতি বিবেচনায় জাপানি শিশুদের ভাগাভাগি করা হয়েছে : হাইকোর্ট

শ্রমিক কল্যাণ তহবিলের চাঁদা অফিস ভিত্তিক সংগ্রহের আহ্বান

সহপাঠী ও প্রক্টরের হাত থেকে বাঁচতে আত্মহত্যা করে অবন্তিকা

পিতাকে মারধরের মামলায় জামিনে ছেলেরা, ফের জীবননাশের হুমকি

রাজধানীর দক্ষিণখানে বেপরোয়া হাসুর মাদক ব্যবসা চলছেই

পুলিশে চাকরি দেওয়ার নাম করে ১৬ লক্ষ টাকার হাতিয়ে নেই চক্র গেপ্তার এক

হিজাব নিয়ে কটাক্ষকারী রাবি শিক্ষককে ৫ বছরের জন্য অব্যাহতি

বশেমুরবিপ্রবি শিক্ষা সমাপনী কনসার্ট ঘিরে গাঁজার আসর,দর্শকের ভূমিকায় প্রশাসন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ