৬ দফা দাবি আদায়ে পবিপ্রবি কর্মবিরতি ও অবস্থান ধর্মঘট

প্রকাশিত: ৩১ জানুয়ারী, ২০২৩ ১২:০৪:০০

৬ দফা দাবি আদায়ে পবিপ্রবি কর্মবিরতি ও অবস্থান ধর্মঘট

পবিপ্রবি প্রতিনিধিঃ প্রশাসনের গুরুত্বপূর্ণ দপ্তরে দুর্নীতিগ্রস্ত কর্মকর্তাদের সরিয়ে দেওয়াসহ ৬ দফা দাবি আদায়ে কর্মবিরতি ও অবস্হান ধর্মঘট পালন করছেন পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অফিসার্স এসোসিয়েশন।

সোমবার (৩০ জানুয়ারি) ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে কর্মবিরতি ও অবস্হান ধর্মঘট পালন করা হয়। দাবি গুলোর মধ্য  প্রধানমন্ত্রী ঘোষিত  স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে লক্ষ্যে অত্র বিশ্ববিদ্যালয়ের প্রশাসনের গুরুত্বপূর্ণ দপ্তরের কর্মরত যাদের মধ্যে দুর্নীতির অভিযোগ আছে তাদের প্রশাসনের বাহিরে বদলি করা।

অভিন্ন নীতিমালা প্রণয়নে আপডেট কমিটি রিপোর্ট   রিজেন্ট বোর্ডের সবায় অনুমোদন করা। সকল কর্মকর্তাদের সহকারী রেজিস্টার পদের স্কেল ষষ্ঠ  গ্রেড এবং ডেপুটি রেজিস্টার পদের স্কেল চতুর্থ গ্রেডে উন্নীত করা।অর্গানোগ্রাম কমিটিতে অফিসার্স এসোসিয়েশনের প্রতিনিধি রাখা। প্রতি অর্থবছরে ৩টি বাছাই বোর্ড এবং ৩টি রিজেন্ট বোর্ডের সভা আহবান করা প্রমুখ।

এ সময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন অফিসার্স এসোসিয়েশনের সভাপতি সাইদুর রহমান,সাধারণ সম্পাদক মোঃ ওয়াজকুরুনী,সাবেক সভাপতি আরিফ আহম্মেদ জুয়েল,মিজানুর রহমান টমাস প্রমুখ। বক্তারা বলেন, ৬দফা দাবি আদায়ের লক্ষে আমরা বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে লিখিত কপি পেশ করেছি  দাবি আদায় না হওয়া পর্যন্ত সকল কর্মকর্তাগন কর্মবিরতি  ও অবস্থান ধর্মঘট পালন করবে।


প্রজন্মনিউজ২৪/এ কে

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ