কুপিয়ে অধ্যক্ষ হত্যার প্রতিবাদে মানববন্ধন

প্রকাশিত: ৩০ জানুয়ারী, ২০২৩ ১০:২৬:২১

কুপিয়ে অধ্যক্ষ হত্যার প্রতিবাদে মানববন্ধন

এসডি দোহাঃ পাটগ্রাম প্রতিনিধি: (২০ জানুয়ারি) রাত ১০টায় নিজ বাড়ির সামনে নৃশংস হত্যার শিকার হন পাটগ্রাম মহিলা ডিগ্রি কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ বীর মুক্তিযোদ্ধা এম ওয়াজেদ আলী। তার হত্যার প্রতিবাদে পাটগ্রাম মহিলা ডিগ্রি কলেজ মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করা হয়। 

রবিবার দুপুর ১২ টায় (২৯ জানুয়ারি) কলেজের হলরুমে শোকসভা ও দোয়া মাহফিল শেষে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কে অনুষ্ঠিত প্রতিবাদ ও মানববন্ধন করেন।

মানববন্ধনে উপস্থিত ছিলেন, পাটগ্রাম মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ মিজানুর রহমান নিলু, পাটগ্রাম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোফাজ্জল হোসেন লিপু, পাটগ্রাম পৌর টেকনিক্যাল কলেজের অধ্যক্ষ সেকেন্দার আলী, শ্রীরামপুর ইউনিয়ন চেয়ারম্যান রফিকুল ইসলাম, কলেজের গভর্নিংবডির সদস্য বিশ্বজিৎ কুমার হিসাবিয়া আলো, প্রভাষক রেজোয়ানুল হক রেজাসহ অন্যান্য সকল সদস্য, মুক্তিযোদ্ধা, শিক্ষক, শিক্ষার্থী প্রমুখ।

এসময় হত্যাকাণ্ডের সাথে জড়িতদের দ্রুত আটক করে বিচারের আওতায় নেওয়ার দাবি তুলে। এই হত্যাকাণ্ডের প্রতিবাদে সকল ধরণের আন্দোলনে একাত্মতা ঘোষণা করেন। 

পাটগ্রাম উপজেলা পরিষদে জেলা প্রশাসক বরাবর নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে স্মারকলিপি প্রদান করেন তারা। এর আগে গত কয়েকদিন ধরে চলমান আন্দোলনের সাথে বিচারের দাবিতে যোগ দিয়ে একাত্মতা ঘোষণা করেন বিভিন্ন সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক, পেশাজীবী সংগঠন, শিক্ষক সমাজ, বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও অভিভাবকসহ সর্বস্তরের জনগণ। 

সোমবার (৩০ জানুয়ারি) বীর মুক্তিযোদ্ধা এম ওয়াজেদ আলী হত্যার প্রতিবাদে সকাল-সন্ধ্যা হরতালের ডাক দেন পাটগ্রাম বাজার ব্যবসায়ী সমিতি।


প্রজন্মনিউজ২৪/এ কে

এ সম্পর্কিত খবর

শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় আনতে উন্নয়ন তুলে ধরুন: জাহাঙ্গীর আলম

নরসিংদীর আর কেউ ভূমি ও গৃহহীন নয়

ফকিরহাট মহিলা কলেজে নবাগত ছাত্রীদের অভ্যর্থনা ও সংস্কৃতি অনুষ্ঠান অনুষ্ঠিত

ইউপি চেয়ারম্যানের কাছে লাখ টাকা চাঁদাদাবি, থানায় অভিযোগ

২৮৯টি পরিবারকে ঘর প্রদানের মধ্য দিয়ে ঝালকাঠি উপজেলাকে ভূমিহীন মুক্ত ঘোষণা

যৌতুকের দাবিতে গৃহবধূকে হত্যার অভিযোগ, স্বামী পলাতক

দুবাই পুলিশের হাতে আরাভ আটক!

পদোন্নতি পেলেন ঠাকুরগাঁও সরকারি কলেজের তিন সহযোগী অধ্যাপক

অপরিকল্পিত কালভার্ট ভেঙে নতুন সেতু নির্মাণের দাবিতে রাজনগরে মানববন্ধন 

নরসিংদীতে কৃষক নেতার মৃত্যু বার্ষিকী পালিত

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ