আশ্রয়ণ প্রকল্পের কাজে বাঁধা দেওয়ায় ১ জনকে কারাদণ্ড

প্রকাশিত: ২৯ জানুয়ারী, ২০২৩ ০২:২৪:৪৩ || পরিবর্তিত: ২৯ জানুয়ারী, ২০২৩ ০২:২৪:৪৩

আশ্রয়ণ প্রকল্পের কাজে বাঁধা দেওয়ায় ১ জনকে কারাদণ্ড

রাসেল শিকদার শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুর জেলার সখিপুর থানাধীন চরসেনসাস ইউনিয়নে মাননীয় প্রধানমন্ত্রীর অগ্রাধিকারের ভূমিহীন গৃহহীনদের জন্য আশ্রয়ন প্রকল্পের কাজে বাঁধা দেওয়ায় কামাল বেপারী(৪০) নামে একজনকে কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত! দন্ডিত ব্যক্তি মাগন বেপারী কান্দির বাসিন্দা মফিজুল বেপারীর ছেলে।

শনিবার(২৮ জানুয়ারি) বেলা ১ টার সময়  চরসেনসাস ইউনিয়নের ২ নং ওয়ার্ডের মাগন বেপারীর কান্দি থেকে তাকে আটক করে সখিপুর থানায় ভ্রাম্যমাণ আদালত পারিচালনা করে ৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আবদুল্লাহ আল মামুন।

জানা যায়, মাননীয় প্রধানমন্ত্রীর ভূমি ও গৃহহীনদের জন্য আশ্রয়ন প্রকল্পের বালু ভরাট কাজে বাঁধা ও সরকারিভাবে বালু উত্তোলনের ড্রেজারের পাইপ ফেঙ্গে ফেলেন কামাল বেপারী। খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন ও সহকারী কমিশনার (ভূমি) ইমামুল হাফিজ নাদিমের উপস্থিতিতে তাকে আটক করেন সখিপুর থানা পুলিশ।

উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর ভূমি ও গৃহহীনদের আশ্রয়ন প্রকল্পের বালু ভরাটের চলমান কাজ বন্ধ করে রেখেছে প্রভাবশালী ব্যক্তি কামাল বেপারী। খবর পেয়ে আমি ও এসিল্যান্ড সেখানে গিয়ে তাকে আটক করি এবং ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে।


প্রজন্মনিউজ২৪/উমায়ের

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ