নোয়াখালীতে আগ্নেয়াস্ত্র ও ইয়াবাসহ আটক ৪

প্রকাশিত: ২৯ জানুয়ারী, ২০২৩ ০১:১১:২৮

নোয়াখালীতে আগ্নেয়াস্ত্র ও ইয়াবাসহ আটক ৪

গিয়াস উদ্দিন রনি,নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীতে পৃথক অভিযানে ইয়াবাসহ ৩ মাদক কারবারি ও আগ্নেয়াস্ত্রসহ এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা বাহিনী।  

গতকাল শনিবার (২৮ জানুয়ারি) বিকালে সদর উপজেলার নেওয়াজপুর ইউনিয়নের ধন্যপুর গ্রামে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) অভিযান চালিয়ে ৫০পিস ইয়াবাসহ ৩ মাদক কারবারিকে গ্রেফতার করে।

ওই দিন শনিবার দিবাগত রাত দেড়টার দিকে জেলার বেগমগঞ্জ উপজেলার মিয়াপুর গ্রামে  আরেকটি  অভিযান চালিয়ে পাইপগানসহ আরও ১ যুবককে আটক করে বেগমগঞ্জ থানার পুলিশ।   
 
গ্রেফতারকৃত মাদক কারবারিরা হলো, বেগমগঞ্জ উপজেলার শরীফপুর ইউনিয়নের তালমান সর্দার বাড়ির নুরুজ্জামানরে ছেলে মো.আবুল কাশেম (২৪), সদর উপজেলার নেওয়াজপুর ইউনিয়নের চাঁন মিয়ার বাড়ির মৃত আলী আকবরের ছেলে আবদুল মানিক ওরফে বাচ্চু (৬৫), চরমটুয়া ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের মমিন উল্যাহ বাড়ির মমিন উল্যার ছেলে মো. রাশেদ(২২) ও বেগমগঞ্জ উপজেলার মিয়াপুর গ্রামের খোরশেদ আলমের ছেলে অস্ত্রধারী মো.দেলোয়র হোসেন রাজু (২৮)।    


 
উল্লেখ্য , গতকাল শনিবার রাত সাড়ে ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অস্ত্রধারী সন্ত্রাসী রাজুকে আটক করে পুলিশ। পরে আসামির ভাষ্যমতে তার বাড়ির বাড়ির একটি কলাবাগানে লুকানো অবস্থায় একটি দেশীয় পাইপগান জব্দ করা হয়। এ ঘটনায় অস্ত্র আইনে মামলা দায়েে করা হয়েছে বলে  পুলিশ  সূত্রে জানা যায় ।    

নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।তিনি বলেন, আসামিদের নোয়াখালী চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে।  


প্রজন্মনিউজ২৪/এমএইচ
 

এ সম্পর্কিত খবর

ঢাকা শিশু হাসপাতালে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট

দেশটা এখন আওয়ামী মগের মুল্লুকে পরিণত হয়েছে : মির্জা ফখরুল

ভোট দিতে গিয়ে শুনলেন তিনি মারা গেছেন, নিরাশ হয়েই ফিরলেন বৃদ্ধা

ইরানে হামলার পর নাগরিকদের ইসরায়েল ছাড়তে বলল অস্ট্রেলিয়া

মুস্তাফিজকে কেন পুরো আইপিএল খেলতে দিচ্ছে না বাংলাদেশ

খিলগাঁওয়ে পরিত্যক্ত ঘরে যুবকের ঝুলন্ত মরদেহ, পুলিশের ধারণা হত্যা

ছাত্রলীগ নেতার পর একই নারীর সঙ্গে ইউপি চেয়ারম্যানের ভিডিও ভাইরাল

কণ্ঠের সুরক্ষায় ঝাল-তৈলাক্ত খাবার পরিহারের পরামর্শ

৩টি ড্রোন ধ্বংস করল ইরান, নিরাপদে আছে ইসফাহানের পারমাণবিক স্থাপনা

আগামীকাল ফিটনেস পরীক্ষা, থাকছেন কি সাকিব?

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ