নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১

প্রকাশিত: ২৯ জানুয়ারী, ২০২৩ ১২:৪০:১৩

নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১

বাকি বিল্লাহ নরসিংদী প্রতিনিধিঃ নরসিংদীতে পিকআপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে খোরশেদ মিয়া (৪৫) নামে সিএনজিচালক নিহত হয়েছেন। একই ঘটনায় রিপন (৪০) নামে সিএনজিযাত্রী গুরুতর আহত হয়েছেন। ঘটনার পর পর পিকআপ ভ্যান ছেড়ে পালিয়েছেন চালক।

রোববার (২৯ জানুয়ারি) সকালে নরসিংদী জেলার রায়পুরায় ঢাকা-সিলেট মহাসড়কে মির্জাপুর ইউনিয়নের মাহমুদাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, নিহত খোরশেদ মিয়া কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার মুগদারচর  গ্রামের মোহাম্মদ আলীর ছেলে। আহত রিপন একই উপজেলার পঞ্জবটী গ্রামের জজ মিয়ার ছেলে। ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।  

পুলিশ জানান, ঘটনাস্থল থেকে সিএনজিচালকের মরদেহ উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি জব্দ করে থানা হেফাজতে নিয়ে আসা হয়েছে। তবে ঘটনার পর থেকে পিকআপ ভ্যানে চালক পলাতক। ধারণা করা হচ্ছে বেপরোয়া গতির কারণে এ দুর্ঘটনা ঘটেছে।
 
হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানায়,  সকালে নরসিংদী থেকে ছেড়ে আসা একটি পিকআপ ভ্যান ভৈরবের দিকে যাচ্ছিল। আর ভৈরব থেকে গ্যাস নিয়ে একটি যাত্রীবাহী সিএনজি অটোরিকশা রায়পুরার দিকে আসছিল। মাহমুদাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ ঘটে এ দুই বাহনের।

এতে পিকআপ ভ্যান এবং সিএনজির সামনের অংশ একেবারে দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই সিএনজি অটোরিকশা চালক খোরশেদ মারা যায়। আহত সিএনজিযাত্রী রিপনকে স্থানীয়রা ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। সংঘর্ষের পর পরই পিকআপ ভ্যান চালক পালিয়ে যায়। এ ঘটনার পর থেকে ঢাকা সিলেট মহাসড়কে দীর্ঘ সময় যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে ভৈরব হাইওয়ে থানা পুলিশ এসে দুর্ঘটনা কবলিত গাড়িগুলো সরিয়ে যান চলাচল স্বাভাবিক করে।


প্রজন্মনিউজ২৪/এ কে

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ