শিক্ষার্থীদের পাঠাভ্যাস বৃদ্ধির লক্ষ্যে কিশোরকন্ঠ পাঠক ফোরামের পুরষ্কার বিতরণী 

প্রকাশিত: ২৯ জানুয়ারী, ২০২৩ ১২:১২:২৮

শিক্ষার্থীদের পাঠাভ্যাস বৃদ্ধির লক্ষ্যে কিশোরকন্ঠ পাঠক ফোরামের পুরষ্কার বিতরণী 

সাব্বির,কুষ্টিয়া প্রতিনিধিঃ কিশোরকন্ঠ পাঠক ফোরাম কুষ্টিয়া শহর শাখার উদ্যোগে কিশোরকন্ঠ পাঠ প্রতিযোগীতা-২০২২ এর পুরষ্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

শনিবার (২৮ জানুয়ারি) সকাল ১০ টায় কিশোরকন্ঠ পাঠক ফোরাম কুষ্টিয়া শহর শাখার চেয়ারম্যান  হুমায়ন কবির এর সভাপতিত্বে পাঠ প্রতিযোগিতার বিজয়ীদের নিয়ে এ পুরষ্কার বিতরণী অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

কিশোরকন্ঠের নভেম্বর-ডিসেম্বর সংখ্যার উপর ভিক্তি করে গত (২৮ ডিসেম্বর) ২০০ শিক্ষার্থী নিয়ে এ প্রতিযোগিতার আয়োজন করা হয় এবং এ প্রতিযোগীদের মধ্যে ১০ জন বিজয়ীকে  ক্রেস্ট ও আর্থিক পুরষ্কার প্রদান করা হয়।

অনুষ্ঠানটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরকন্ঠ পাঠক ফোরাম ইসলামী বিশ্ববিদ্যালয় শাখার চেয়ারম্যান আব্দুস সালাম। এসময় প্রধান অতিথির বক্তব্যে জনাব আব্দুস  সালাম বলেন, একাডেমিক শিক্ষার পাশাপাশি সৎ বন্ধু নির্বাচন এর ব্যাপারে গুরুত্ব দিতে হবে। এবং তিনি নৈতিক শিক্ষার ব্যাপারেও গুরুত্ব আরোপের কথা বলেন।

এছাড়াও অনুষ্ঠানটির সভাপতি ও কিশোরকন্ঠ পাঠক ফোরাম কুষ্টিয়া শহর শাখার চেয়ারম্যান জনাব হুমায়ন কবির প্রজন্মনিউজকে জানান, শিক্ষার্থীদের পাঠাভ্যাস বৃদ্ধির লক্ষ্যেই প্রতি দুই মাস অন্তর অন্তর কিশোরকন্ঠ পাঠ প্রতিযোগীতা ও পুরষ্কার বিতরণীর আয়োজন করা হয়।  


প্রজন্মনিউজ২৪/এ কে

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ