চবি সাংবাদিক সমিতির নির্বাচন-২০২৩ আসন্ন

প্রকাশিত: ২৯ জানুয়ারী, ২০২৩ ০৯:৫৮:৩২ || পরিবর্তিত: ২৯ জানুয়ারী, ২০২৩ ০৯:৫৮:৩২

চবি সাংবাদিক সমিতির নির্বাচন-২০২৩ আসন্ন

চবি প্রতিনিধি: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (চবিসাস) কার্যনির্বাহী কমিটির নির্বাচন-২০২৩ অনুষ্ঠিত হবে মঙ্গলবার(৩১ জানুয়ারি)। ৭টি পদের বিপরীতে আগামী ২৯ ও ৩০ জানুয়ারি মনোনয়নপত্র সংগ্রহ করতে পারবেন আগ্রহী প্রার্থীরা।

শনিবার (২৮ জানুয়ারি) দুপুরে প্রধান নির্বাচন কমিশনার প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া নির্বাচনের তফসিল ঘোষণা করেন। এছাড়া নির্বাচন কমিশনারের দায়িত্বে থাকবেন সহকারী প্রক্টর ড. শহীদুল ইসলাম ও এসএএম জিয়াউল ইসলাম।

রোববার(২৯ জানুয়ারি) সকাল ১০ থেকে দুপুর ২টা পর্যন্ত এবং সোমবার(৩০ জানুয়ারি) সকাল ১০ থেকে বেলা ১২ টা পর্যন্ত মনোনয়নপত্র সংগ্রহ করতে পারবেন সংঠনের সদস্যরা। এছাড়া ৩০ জানুয়ারি দুপুর ২টা পর্যন্ত মনোনয়নপত্র প্রত্যাহার করতে পারবেন প্রার্থীরা।

মঙ্গলবার(৩১ জানুয়ারি) সকাল সাড়ে ১০টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত বিশ্ববিদ্যালয় প্রক্টর কার্যালয়ে নির্বাচন অনুষ্ঠিত হবে। একইদিন ভোট গণনা শেষে নির্বাচনের ফলাফল ঘোষণা করবে নির্বাচন কমিশন।  

প্রধান নির্বাচন কমিশনার ড. রবিউল হাসান ভূঁইয়া বলেন, প্রতিবারের মতো এবারও সাংবাদিক সমিতির নির্বাচন প্রক্টর কার্যালয়ে অনুষ্ঠিত হবে। আগামী ৩১ জানুয়ারি অনুষ্ঠেয় নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে আমরা সর্বোচ্চ চেষ্টা করবো।


প্রজন্মনিউজ২৪/উমায়ের

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ