অবিলম্বে পদত্যাগ করূন, নাহলে পালানোর পথ পাবেন না: ফখরুল

প্রকাশিত: ২৮ জানুয়ারী, ২০২৩ ০৪:১৮:৩৫

অবিলম্বে পদত্যাগ করূন, নাহলে পালানোর পথ পাবেন না: ফখরুল

অনলাইন ডেস্ক: নীরব পদযাত্রার মধ্যদিয়ে জনগণকে সঙ্গে নিয়ে এই দানবীয় সরকারকে চলে যেতে বাধ্য করব বলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শনিবার (২৮ জানুয়ারি) বেলা ২টার দিকে রাজধানীর বাড্ডায় সুবাস্তু মার্কেটের সামনের সড়কে পদযাত্রা কর্মসূচির আগে দেওয়া বক্তব্যে তিনি এই কথা বলেন। 

বিএনপি মহাসচিব বলেন, পদযাত্রার মধ্য দিয়ে বিএনপি নতুন আন্দোলন শুরু করেছে। এর মাধ্যমে সরকারকে বলে দিতে চাই, অবিলম্বে পদত্যাগ করুন। অন্যথায় ভারাক্রান্তভাবে চলে যেতে হবে। পালানোর কোনো পথ পাবেন না।

আরো পড়ুন: সব দল নির্বাচনে আসুক, আমরা খেলে জিততে চাই: তথ্যমন্ত্রী

এর আগে রাজধানীতে চার দিনের পদযাত্রার আজ প্রথম দিনের কর্মসূচিটি দুপুর আড়াইটায় শুরু হয়। মালিবাগের আবুল হোটেল পর্যন্ত গিয়ে শেষ হওয়ার কথা রয়েছে।  গণতন্ত্র পুনরুদ্ধার ও ১০ দফার দাবিতে তার এই কর্মসূচির ডাক দেয়। 

ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমানউল্লাহ আমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আমিনুল হকের পরিচালনায় এতে আরও বক্তব্য রাখেন বিএনপি স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান।

এই সময় উপস্থিত ছিলেন বিএনপি নেতা নাজিম উদ্দিন আলম, মীর সরফত আলী সপু,  সাইফুল আলম নীরব, আব্দুল মোনায়েম মুন্না, তাবিথ আউয়ালসহ আরও অনেকে। 

আরো পড়ুন:  রাষ্ট্রপতি পদে লড়াইয়ে আছেন যারা

ঢাকা মহানগর উত্তর বিএনপির উদ্যোগে আগামী ৩১ জানুয়ারি গাবতলী থেকে মাজার রোড হয়ে মিরপুর ১০ নম্বর গোলচত্বর পর্যন্ত পদযাত্রা হবে। একইভাবে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি ৩০ জানুয়ারি যাত্রাবাড়ী থেকে শ্যামপুর পর্যন্ত এবং ১ ফেব্রুয়ারি মুগদা থেকে মালিবাগ পর্যন্ত পদযাত্রা করবে। প্রতিটি পদযাত্রা বেলা দু’টায় শুরু হবে।


প্রজন্মনিউজ২৪/এমএসআর

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ