সাভারে অ্যাম্বুলেন্সের ধাক্কায় অটো চালক নিহত

প্রকাশিত: ২৮ জানুয়ারী, ২০২৩ ১০:২২:৫১

সাভারে অ্যাম্বুলেন্সের ধাক্কায় অটো চালক নিহত

সাকিবুর রহমান, সাভার প্রতিনিধি: সাভারে দ্রুতগতির অ্যাম্বুলেন্সের ধাক্কায় আব্দুল কুদ্দুস (৩০) নামের এক অটোরিকশা চালক নিহত হয়েছেন।

এঘটনায় গুরুতর আহত আরও দুই জনকে স্থানীয় এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) রাতে ঢাকা-আরিচা মহাসড়কের সিএন্ডবি বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত অটোচালক পটুয়াখালী জেলার কাউখালী উপজেলার কোনাহোড়া এলাকার আব্দুল মজিদ শিকদারের ছেলে। আব্দুল কুদ্দুস সাভারের কলমা এলাকায় ভাড়া থেকে অটোরিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন।

সাভার হাইওয়ে থানার ওসি আজিজুল হক বলেন, নবীনগর থেকে ঢাকাগামী লেনে সাভারের সিএন্ডবি বাসস্ট্যান্ড এলাকায় দ্রুতগতির একটি অ্যাম্বুলেন্স অটোরিকশাকে পেছন থেকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে রিকশাচালক কুদ্দুস ঘটনাস্থলেই মারা যায়। এঘটনায় আহত অবস্থায় অটোরিকশার দুই যাত্রীকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছেন স্থানীয়রা।

খবর পেয়ে হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ থানায় নিয়ে আসে এবং অটোরিকশাটি জব্দ করে। এঘটনায় নিহতের স্বজনদের খবর দেওয়া হয়েছে। তাদের সঙ্গে আলোচনা করে এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

প্রজন্মনিউজ২৪/এ আর 



 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ