রাজনগরে আওয়ামিলীগের পরিচিতি ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

প্রকাশিত: ২৮ জানুয়ারী, ২০২৩ ১০:১৩:৫৯

রাজনগরে আওয়ামিলীগের পরিচিতি ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

মৌলবাজার প্রতিনিধ: মৌলভীবাজারের রাজনগর উপজেলায় নবগঠিত উপজেলা আওয়ামিলীগের পরিচিত সভা ও সাংস্কৃতিক  অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৭ জানুয়ারী) বিকেলে  উপজেলার রাজনগর বালাগঞ্জ রোডে এ সভার আয়োজন করা হয়। মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি নেছার আহমদ ও সাধারণ সম্পাদক মিছবাহুর রহমানের স্বাক্ষরিত রাজনগর উপজেলা আওয়ামিলীগের  কমিটি ১৩ ডিসেম্বর প্রকাশ করা হয়।

নেছার আহমদ এমপি বক্তব্যে বলেন, ‘১৯৭০ সালের নির্বাচনে রাজনগরের উপজেলার মানুষ বঙ্গবন্ধুকে এখানকার আসন উপহার দিয়েছিল। রাজনগরের নৌকায় বিপুল ভোট দিয়ে বারবার প্রমাণ করেছে এই মৌলভীবাজার-রাজনগর আসন শেখ হাসিনার দূর্গ। আগামী নির্বাচনে ঐক্যবদ্ধ উপজেলা আওয়ামী লীগের নেতৃত্বে এই আসন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দেয়া হবে।’

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্জ্ব মিছবাহুর রহমান। উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাহেদুজ্জামান আনছারী মনাই ও সাংগঠনিক সম্পাদক নজমুল সেলিমের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা বশারত আলী, ফরজান আহমদ, আতাউর চৌধুরী, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল কাদির, সেচ্ছাসেবক লীগের সাবেক আহ্বায়ক আকমল হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি রুবেল আহমদ প্রমুখ। এসময় উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আসা আওয়ামী লীগ,ছাত্রলীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ,কৃষকলীগসহ দলটির অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পরে সন্ধ্যায় সিলেট বিভাগের খ্যাতিমান সংগীত শিল্পী শিল্পী রাণী, টিকটক স্টার তসিবা সহো বিভিন্ন গায়কের  পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান করা হয়।


প্রচন্মুনিউজ২৪/এ আর 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ