ঘরে ঢুকে যুবতীকে ধর্ষণের চেষ্টা,ইউপি সদস্য গ্রেপ্তার

প্রকাশিত: ২৭ জানুয়ারী, ২০২৩ ০৩:৩৩:৪১

ঘরে ঢুকে যুবতীকে ধর্ষণের চেষ্টা,ইউপি সদস্য গ্রেপ্তার

উপজেলা প্রতিনিধিঃ পটুয়াখালীর মির্জাগঞ্জে এক যুবতীর(২৮) ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টায় মাসুদ খান(৩৪)নামের এক ইউপি সদস্যকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। মাসুদ খান উপজেলার মির্জাগঞ্জ ইউনিয়নের সুন্দ্রা কালিকাপুর গ্রামের মৃত জয়নাল খানের ছেলে এবং ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) রাত সাড়ে ১১টায় সুন্দ্রা কালিকাপুর গ্রামের যুবতীর নিজ ঘর থেকে তাকে আটক করা হয়। অভিযোগ থেকে জানা গেছে, ভুক্তভোগী যুবতীর বাড়ি ও ইউপি সদস্যের বাড়ি পাশাপাশি হওয়ায় বিভিন্ন সময়ে তাকে কু-প্রস্তাব দিত। 

ঘটনার সময় যুবতীর মামাতো বোনের পুলিশ ক্লিয়ারেন্সের কাগজ নিয়ে আসছে বলে ঘরের দরজায় খুলতে বলে। ঘরের দরজা খুললে ঘরে ঢুকে প্রথমে দরজা বন্ধ করে দেয় সে। কিছু বুঝে ওঠার আগে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। এ সময়  চিৎকার দেওয়ায় তখন স্থানীয়রা এসে তাকে আটকে রেখে থানায় খবর দেয়।

এ বিষয়ে মির্জাগঞ্জ থানার অফিসার ইন-চার্জ আনোয়ার হোসেন বলেন,স্থানীয়রা আটকে রেখে থানায় ফোন দিলে ঘটনাস্থলে পুলিশ যায়। যুবতীর অভিযোগের পরিপ্রেক্ষিতে ইউপি সদস্যকে আটক করা হয়েছে। এ ঘটনায় ধর্ষণ চেষ্টা মামলার রুজু করা হয়েছে। আসামিকে আদালতে প্রেরণ করা হচ্ছে।


প্রজন্মনিউজ২৪/এ কে

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ