বিতর্কিত পাঠ্যক্রম বাতিলের দাবিতে ইসলামি ছাত্র আন্দোলনের মানববন্ধন

প্রকাশিত: ২৬ জানুয়ারী, ২০২৩ ০৪:৪৩:৩৩ || পরিবর্তিত: ২৬ জানুয়ারী, ২০২৩ ০৪:৪৩:৩৩

বিতর্কিত পাঠ্যক্রম বাতিলের দাবিতে ইসলামি ছাত্র আন্দোলনের মানববন্ধন

পটুয়াখালী প্রতিনিধিঃ শিক্ষাক্রম-২৩ সংস্কার,বিতর্কিত পাঠ্যক্রম বাতিল ও পাঠ্যক্রম প্রণয়নে জড়িতদের তদন্ত পূর্বক শাস্তির দাবিতে পটুয়াখালীর মির্জাগঞ্জে মানববন্ধন করেছে ইসলামি ছাত্র আন্দোলন বাংলাদেশ। বৃহস্পতিবার ( ২৬ জানুয়ারি) সকাল ১১ টায় উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদের সামনে ঘন্টাব্যপী এই মানববন্ধন পালিত হয়।

আরও পড়ুন: গণতন্ত্র পুনরুদ্ধারের’ দাবিতে বিএনপির পদযাত্রা কর্মসূচি     

ইসলামি ছাত্র আন্দোলন মির্জাগঞ্জ শাখার সভাপতি মুমিনুল ইসলাম ইমনের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন, ইসলামি আন্দোলন বাংলাদেশের মির্জাগঞ্জ উপজেলা শাখার সহ-সভাপতি মো.আবুল কালাম আজাদ,সাংগঠনিক সম্পাদক আবদুল ওদুদ গোলদার,উপজেলা ছাত্র আন্দোলনের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, দপ্তর সম্পাদক আল-মামুন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক রেজাউল করিম প্রমুখ। 

এসময় বক্তারা বলেন, শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেওয়া হয়নি,বরং আগামী প্রজন্মকে ধ্বংস করার জন্য অস্ত্র তুলে দেওয়া হয়েছে। আগামী প্রজন্মকে রক্ষা

করতে এই বিতর্কিত শিক্ষাক্রম বাতিল করতে হবে। বিতর্কিত এই শিক্ষাক্রম বাংলাদেশের মানুষ ঘৃণার সাথে প্রত্যাখ্যান করেছে। এই পাঠ্যক্রম বাতিল ও প্রণয়নের সাথে জড়িতদের দ্রুত শান্তির আওতায় আনতে হবে। অন্যথায় সাধারণ ছাত্রদের নিয়ে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে।


প্রজন্মনিউজ২৪/এ কে

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ