রাজশাহীর জনসভা সফল করতে রাবিতে ছাত্রলীগের প্রচার মিছিল 

প্রকাশিত: ২৪ জানুয়ারী, ২০২৩ ০৫:৫৫:০৫ || পরিবর্তিত: ২৪ জানুয়ারী, ২০২৩ ০৫:৫৫:০৫

রাজশাহীর জনসভা সফল করতে রাবিতে ছাত্রলীগের প্রচার মিছিল 

রাবি প্রতিনিধি: আগামী ২৯ জানুয়ারি রাজশাহীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফল করতে প্রচার মিছিল ও সমাবেশ করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রলীগ।

মঙ্গলবার (২৪ জানুয়ারী) দুপুরে দলীয় টেন্ট থেকে মিছিল বের করে ক্যাম্পাসের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ শেষে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় লাইব্রেরীর সামনে এক সমাবেশে মিলিত হন কেন্দ্রীয় ও রাবি শাখা ছাত্রলীগ নেতা-কর্মীরা।

সমাবেশে প্রধানমন্ত্রীর জনসভা সফল করার আহ্বান জানিয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন বলেন, আগামী ২৯ জানুয়ারি রাজশাহীতে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ঐতিহাসিক জনসভা সফল করতে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। যাতে রাজশাহীর এই সমাবেশ ইতিহাসের স্বাক্ষী হয়ে থাকে। প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়নের মাধ্যমে এ দেশ উন্নত বিশ্বে পদার্পণ করবে।

সভাপতি আরো বলেন, এই বিশ্ববিদ্যালয় মুক্তিযুদ্ধের চেতনার অন্যতম প্রাণকেন্দ্র। ছাত্রলীগের অনেক নেতাকর্মী তাদের জীবন বলিদান দিয়ে স্বাধীনতা বিরোধী ও মৌলবাদী শক্তির বিরুদ্ধে এখানে সংগ্রাম করেছেন। ছাত্রলীগের অনেক ত্যাগ ও সংগ্রামের ইতিহাসের স্বাক্ষী এই ক্যাম্পাস। তাই আগামীতেও সকল অপশক্তিকে রুখে দিয়ে বঙ্গবন্ধু সোনার বাংলাদেশ বিনির্মানে কাজ করে যেতে হবে। সেজন্য ছাত্রলীগের সকল নেতাকর্মীকে স্মার্ট, বিনয়ী ও যোগ্য নেতৃত্বগুণে বলীয়ান হতে হবে।

রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনুর সঞ্চালনায় সমাবেশে বক্তব্য দেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান ও শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া। 

এসময় সমাবেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রাকিব হাসান, সাবেক উপ-দপ্তর সম্পাদক শিমুল,  সাবেক গনশিক্ষা সম্পাদক আব্দুল্লাহ হীল বারী, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ-সভাপতি মেসবাহুল ইসলাম ও কাজী আমিনুল হক লিংকন, যুগ্মসাধারণ সম্পাদক শাহিনুল ইসলাম সরকার (ডন), সাংগঠনিক সম্পাদক মেহেদি হাসান মিশু, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক আসাদুল্লা-হিল-গালিব, উপধর্ম বিষয়ক সম্পাদক তওহীদুল ইসলাম দুর্জয়সহ বিভিন্ন হলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 


প্রজন্মনিউজ২৪/এমএসআর

এ সম্পর্কিত খবর

বশেমুরবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার সকল প্রস্তুতি সম্পন্ন

যুদ্ধকে ‘না’ বলুন, সংলাপের মাধ্যমে বিরোধ নিষ্পত্তি করুন: প্রধানমন্ত্রী

টেকনাফে ১০ কৃষক অপহরণের ঘটনায় আসামি দেলু ডাকাত আটক।

ডাকঘরে পোস্ট মাস্টারের আইসক্রিম ডিলারের ব্যবসা

টাঙ্গাইল শাড়ি বাংলাদেশেই থাকবে : শিল্পমন্ত্রী

নেতানিয়াহুর পদত্যাগ চান ন্যান্সি পেলোসি

মোস্তাফিজকে নিয়ে বিসিবির ভাবনা ঠিক নেই: হার্শা ভোগলে

ইউক্রেন-ইসরায়েলকে আরও ৯৫ বিলিয়ন ডলার সহায়তা দিচ্ছে যুক্তরাষ্ট্র

যুদ্ধ বন্ধে পদক্ষেপ নিতে বিশ্বনেতাদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর

দিনে হিটস্ট্রোকের ভয়, চাঁদের আলোয় ধান কাটছে কৃষকরা

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ