মগবাজারে বিস্ফোরণ, আহত ৪

প্রকাশিত: ২৪ জানুয়ারী, ২০২৩ ০২:১০:০১

মগবাজারে বিস্ফোরণ, আহত ৪

অনলাইন ডেস্ক: রাজধানীর মগবাজার ওয়ারলেস মোড়ে হঠাৎ বিস্ফোরণের ঘটনায় এক প্রকৌশলীসহ ৪ জন আহত হয়েছেন। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হয়েছে।মঙ্গলবার (২৪ জানুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

আহত সাইফুল ইসলাম(৩৫) জানান, তার বাসা বাসাবোতে। মগবাজারে অগ্রণী অ্যাপার্টমেন্টের প্রকৌশলীর দায়িত্ব রয়েছেন তিনি। অফিসের উদ্দেশে সকালে বাসে করে বাসা থেকে মগবাজার ওয়ারলেস গেটে যান। সেখানে উজ্জ্বল হোটেলের পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় হঠাৎ বিকট শব্দে একটি  বিস্ফোরণ ঘটে। এতে তিনি রাস্তায় পড়ে যান। পরে তিনি তার শরীর থেকে রক্ত ঝরতে দেখেন। কীভাবে এ বিস্ফোরণ ঘটেছে তা বুঝতে পারেননি তিনি।

আহত শাহীন জানান, তারা তিনজর ওয়ারলেস গেটে ডিপিডিসির লেবার হিসেবে মাটি কাটার কাজ করছিলেন। তখন হঠাৎ বিস্ফোরণ হয়। এতে তাদের শরীরেও ক্ষত হয়েছে।

হাসপাতালে আরশাদ হোসেন ফাহিম নামে এক প্রকৌশলী জানান, যেখানে বিস্ফোরণ ঘটেছে তার পাশে একটি ওষুধের ফার্মেসির জানালা-দরজা সব ভেঙেচুরে গেছে এবং সেগুলো রাস্তায় এসে পড়েছে।

রমনা থানার ওসি আবুল হাসান বলেন, ওয়্যারলেস মোড়ের একটি ফার্মেসির সামনে প্লাস্টিকের ড্রাম থেকে এ বিস্ফোরণ ঘটেছে। কী কারণে বিস্ফোরণটি ঘটেছে তার আলামত সংগ্রহ ও কারণ অনুসন্ধানে চেষ্টা চলছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, বিস্ফোরণে ৪ জনের শরীরের বিভিন্ন জায়গায় ক্ষত হয়েছে। বিস্ফোরণটি কীভাবে ঘটেছে তা থানা পুলিশ তদন্ত করছে।


প্রজন্মনিউজ২৪/এ আর 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ