পবিপ্রবিতে দিনব্যাপী আয়োজনে "বেল আউট"

প্রকাশিত: ২৩ জানুয়ারী, ২০২৩ ০২:৩৭:৫৫

পবিপ্রবিতে দিনব্যাপী আয়োজনে

জান্নাতীন নাঈম জীবন,
পবিপ্রবি প্রতিনিধিঃ
পবিপ্রবিতে আইন ও ভুমি প্রশাসন অনুষদের নোভাস-৫'র উদ্যোগে দিনব্যাপী আয়োজনে "বেল আউট" অনুষ্ঠিত হয়। 
 

মুক্তির উল্লাসে সংশপ্তক-৬ এই স্লোগানকে সামনে রেখে রবিবার ২ টি পর্বে উক্ত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষদের মোস্ট জুনিয়র  সংশপ্তক-৬'র অনুষদের তাদের ইমিডিয়েট সিনয়র কতৃক আয়োজিত "বেল আউট" র মধ্য দিয়ে মুক্তির উল্লাস শুরু হতে যাচ্ছে। বেইল আউট প্রোগ্রামের মধ্য দিয়ে নোভাস-৫ ও সংশপ্তক-৬'র সিনিয়র জুনিয়রের সম্পর্ক পূর্ণতা পাবে এমনটাই আশা শিক্ষার্থীদের।

দিনের প্রথম পর্বে পবিপ্রবি ছাত্র-শিক্ষক মিলনায়তনের  টিশার্ট বিতরণ করার মধ্যে দিয়ে দিনব্যাপী আয়োজনের সূচনা হয়। তারপর একে একে  কালার ফেস্ট,পবিপ্রবি কেন্দ্রীয় খেলার মাঠে ছেলেদের প্রীতি ফুটবল ম্যাচ এবং মেয়েদেরও প্রীতি  ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। 

সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে দিনের দ্বিতীয় পর্ব শুরু হয় । এসময় পবিপ্রবির অডিটোরিয়ামে নোভাস-৫ ও সংশপ্তক-৬ উভয় ব্যাচের শিক্ষার্থীদের অংশগ্রহণে এক মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।নাচে-গানে,অভিনয়ে মুগ্ধতা ছড়ায় তাদের আয়োজন।  বাধভাঙ্গা উল্লাসের মধ্য দিয়ে রাত ১১ টা ৪৫ মিনিটে 'বেল আউট' প্রোগ্রামের সমাপ্তি ঘটে। দিনব্যাপী আয়োজনে নোভাস-৫ ও সংশপ্তক-৬'র সদস্য ছাড়াও পবিপ্রবি ছাত্রলীগের সভাপতি আরাফাত ইসলাম খান সাগর, সাধারণ সম্পাদক মেহেদী হাসান তারেক এবং সাধারণ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। 


প্রজন্মনিউজ২৪/এমএসআর
 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ