ঘোড়াঘাটে প্রীতি ফুটবল টুর্নামেন্ট খেলার উদ্বোধন

প্রকাশিত: ২২ জানুয়ারী, ২০২৩ ০৬:০৫:১৮

ঘোড়াঘাটে প্রীতি ফুটবল টুর্নামেন্ট খেলার উদ্বোধন

আজিজার রহমান,  
দিনাজপুর প্রতিনিধিঃ
দিনাজপুরের ঘোড়াঘাটে ডুগডুগীহাট ইসলামী প্রি-ক্যাডেট একাডেমির প্রীত ফুটবল টুর্নামেন্ট খেলার উদ্বোধন হয় ২২ জানুয়ারী (রবিবার) দুপুর ২ টায়। খেলাটি উদ্বোধন করেন ডুগডুগীহাট ইসলামী প্রি- ক্যাডেট একাডেমির ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ এমদাদুল হক প্রধান। 

প্রথমে প্রতিদ্বন্দি অধিনায়ক ফুয়াদ হাসান জয়ের শাপলা দল ও অধিনায়ক ফেরদৌস নূর আলম সিফাতের গোলাপ দল প্রতিদ্বন্দীতা করে ১ -১ গোলের মাধ্যমে শেষ হয়ে দ্বিতীয় রাউন্ডে উঠেছে।তারপর অধিনায়ক আরাফাত হোসেন মিমের জবা দল ও অধিনায়ক  রাকিবুল হাসানের সূর্যমুখী দলের মধ্যে খেলা  অনুষ্ঠিত হয়। উক্ত খেলায় প্রতিদ্বন্দী দুটি দল  ০-০ গোলে শেষ হয়ে দ্বিতীয় রাউন্ডে উঠেছে । 

ডুগডুগীহাট ইসলামী প্রি-ক্যাডেট একাডেমির প্রতি ফুটবল টুর্নামেন্ট খেলার উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইসলাহে মিল্লাত ট্রাস্ট  ডুগডুগীহাট, ঘোড়াঘাট, দিনাজপুর এর চেয়ারম্যান আজিজার রহমান , ডুগডুগীহাট ইসলামী প্রি-ক্যাডেট একাডেমিী প্রিন্সপাল গোলাম সাকলাইন, কো-অপারেশন মোফাখখায়ের ইসলাম, কোচ হিসেবে দায়িত্ব পালন করেন একাডেমির শিক্ষক ফিরোজ কবির, মহাসিন হক, রেজাউল করিম ও আল জীহাদ এবং খেলা পরিচালনা শিক্ষক মনেয়ার হোসেন।


প্রজন্মনিউজ২৪/এমএসআর

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ