প্রথম বিবাহ বার্ষিকীতে স্ত্রী পরীকে চুম্বন উপহার দিলেন শরিফুল রাজ

প্রকাশিত: ২২ জানুয়ারী, ২০২৩ ০৪:০১:১৪ || পরিবর্তিত: ২২ জানুয়ারী, ২০২৩ ০৪:০১:১৪

প্রথম বিবাহ বার্ষিকীতে স্ত্রী পরীকে চুম্বন উপহার দিলেন শরিফুল রাজ

অনলাইন ডেস্ক: নতুন বছরের শুরুতেই দাম্পত্য কলহের কথা জানিয়েছিলেন অভিনেত্রী পরীমণি। তবে বর্তমানে সেসব ঠিক। কিন্তু সেই সাংসারিক সমস্যা কতটুকু ঠিক হয়েছে—তা জানাতে প্রকাশ্যে স্ত্রী পরীকে চুম্বনে ভরিয়ে দিয়েছেন অভিনেতা শরিফুল রাজ।


আজ ২২ জানুয়ারি এই তারকা দম্পতির প্রথম বিয়েবার্ষিকী। গত বছর আজকের এই দিনে পারিবারিকভাবে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেছিলেন। এবার দাম্পত্য জীবনের বিশেষ এই দিনটিতে একসঙ্গে পরী অভিনীত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমা দেখবেন তারা।

এদিকে অভিনেতা রাজ স্ত্রী পরীর বেবি বাম্পসহ কক্সবাজার ভ্রমণের একটি ছবি পোস্ট করেছেন। সেখানে তিনি লিখেছেন, ‘প্রিয় ভালোবাসার বউ, অসাধারণ একটি বছর পার করলাম আমরা। কিছু স্মৃতি রোমাঞ্চকর, উত্তেজনার, কিছু ভোলার মতো নয়, সারাজীবন মনে রাখার মতো। আমার স্মৃতিগুলো কেবল আমার ভেতরেই আছে, তারা কোনো জিনিস বা স্থান নয় যে, আমি তাদেরকে কোথাও নিয়ে যাব। তোমার সঙ্গে আমার দারুণ স্মৃতি আছে এবং আমরা প্রতিদিনই বেড়ে উঠছি পরী। হ্যাপি অ্যানিভার্সারি মাই লেডি।’

প্রসঙ্গত, ‘গুণিন’ সিনেমায় কাজ করতে গিয়ে সম্পর্কে জড়ান রাজ ও পরী। গোপনে বিয়ে করার পর গত বছরের জানুয়ারিতে বিয়ে ও অন্তঃসত্ত্বা হওয়ার কথা জানান তারা। এরপর ১০ আগস্ট তাদের কোলজুড়ে এসে পুত্রসন্তান শাহীম মুহাম্মদ রাজ্য।


প্রজন্মনিউজ২৪/এমএসআর


 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন