মাসে সাড়ে চার হাজার পাউন্ডেও পছন্দসই রাঁধুনি পাচ্ছেন না রোনালদো!

প্রকাশিত: ২১ জানুয়ারী, ২০২৩ ১০:২২:৪৪

মাসে সাড়ে চার হাজার পাউন্ডেও পছন্দসই রাঁধুনি পাচ্ছেন না রোনালদো!

অনলাইন ডেস্কঃ ফুটবলের মহাতারকা ক্রিশ্চিয়ানো রোনালদো ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে চুক্তি বাতিল হওয়ার পর পাড়ি জমিয়েছেন সৌদি আরবের ক্লাব আল নাসরে। এছাড়া ৩৮ বছর বয়সী এ ফুটবলার সম্প্রতি নিজ দেশ পর্তুগালেও একটি বাড়ি তৈরি করছেন। এবার তিনি খোঁজ করছেন রাঁধুনির। খবর ডেইলি মেইলের।

জানা গেছে, এখনো পছন্দসই রাঁধুনি নিয়োগ দিতে না পেরে হিমশিম খাচ্ছেন রোনালদো। রোনালদোর নতুন এ বাড়ির জন্য চার হাজার পাঁচশত পাউন্ড মাসিক বেতনে রাঁধুনি নিয়োগের জন্য প্রস্তাব দেওয়া হয়েছে। শর্ত হিসেবে পর্তুগালের ঐতিহ্যবাহী খাবার এবং সুশির মতো বৈশ্বিক নানা খাবার রান্নায় পারদর্শী কাউকে খোঁজা হচ্ছে।

এছাড়াও রোনালদোর বাড়িতে জাপানি খাবার প্রস্তুতের জন্য আলাদা স্থান তৈরি করা হয়েছে। কিন্তু এসব খাবার তৈরিতে পারদর্শী উপযুক্ত কাউকে এখনো খুঁজে পাননি তিনি। রোনালদোর অবসর পরবর্তী জীবনে থাকার উদ্দেশ্যে তৈরি এ বাড়িটি মূলত পর্তুগালের সমুদ্র তীরবর্তী অঞ্চল কুয়েন্টা ডা ম্যারিনহায় অবস্থিত। ২০২১ সালের সেপ্টেম্বর মাসে এখানে জমি কিনে বাড়িটি তৈরির কাজ শুরু করেন রোনালদো।
ধারণা করা হচ্ছে, চলতি বছরের জুন মাসে ১৭ মিলিয়ন পাউন্ড ব্যয়ে বাড়িটির নির্মাণ কাজ শেষ হবে। বর্তমানে সৌদি আরবে থাকার জন্যও পছন্দের একটি বাড়ি খুঁজছেন রোনালদো। নতুন বাড়িতে ওঠার আগে সৌদির অন্যতম ব্যয়বহুল ফোর সিজনস হোটেলের কিংডম টাওয়ারে থাকছেন আল নাসেরের এ তারকা। টাওয়ারের ৪৮ ও ৫০ নম্বর ফ্লোরে পরিবারসহ মাসিক ৩ লাখ ডলার ভাড়ায় বিলাসী জীবনযাপন করছেন রোনালদো।

সাংবাদিক পিয়েরস মর্গানের কাছে বিতর্কিত সাক্ষাৎকারের পর ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে রোনালদোর সম্পর্ক ছিন্ন হয়। এর দেড় মাস পর আনুষ্ঠানিকভাবে দুই বছরের জন্য সৌদি আরবের ক্লাব আল নাসেরে যোগ দিয়েও নিষেধাজ্ঞার কারণে এতদিন মাঠে নামতে পারেননি পর্তুগিজ এ সুপারস্টার।


প্রজন্মনিউজ২৪/এ কে

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন