তিন নবজাতক সন্তানের জন্ম দিলেন ঠাকুরগাঁওয়ের যুথি

প্রকাশিত: ১৯ জানুয়ারী, ২০২৩ ০৩:৩৬:১৮

তিন নবজাতক সন্তানের জন্ম দিলেন ঠাকুরগাঁওয়ের যুথি

আবুল কালাম আজাদ ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে একসাথে দুই পুত্র ও এক কন্যা সন্তানের জন্ম সন্তানের জন্ম দিয়েছেন যুথী আক্তার (২৩) নামে এক গৃহবধূ। গত মঙ্গলবার (১৭ জানুয়ারি) বিকেলে সিজারের মাধ্যমে পৃথিবীর আলো দেখেন তিন নবজাতক। 

ঠাকুরগাঁও সদর উপজেলার নবগঠিত ভূল্লি থানার দেবীপুর ইউনিয়নের কালেশ্বরগাঁও গ্রামের বাসিন্দা মোঃ তোফায়েল হোসেন ও মোছাঃ যুথি আক্তার দম্পত্যির ঘরে জন্ম নেয় এই তিন নবজাতক। যা দেখতে ঠাকুরগাঁও সদর হাসপাতালে ভিড় জমাচ্ছেন আত্মীয়-স্বজনসহ স্থানীয়রা।

যুথি আক্তারের খালাতো বোন মোছাঃ কামরুন নাহার বলেন, এর আগে যুথির একটি মেয়ে ছিল কিন্তু সে দূর্ঘটনা বসত পৃথিবীর ছেড়ে চলে যায় তার জন্য সবাই মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েন। তবে আলহামদুলিল্লাহ এখন পরিবারের সবাই খুব খুশি। 

তিন নবজাতেকে পিতা জনাব মোঃ তোফায়েল হোসেন প্রজন্ম নিউজকে জানান, বিয়ে হওয়ার তিন বছর পর আমাদের এই  তিন  জন সন্তান। এর আগে আমাদের একটি মেয়ে ছিল তবে দুই মাস বয়সে সে মারা যায়। তখন থেকে আমরা মানসিকভাবে ঠিক থাকতে পারছিলাম না। আমি আর আমার স্ত্রী ভেঙে পড়েছিলাম। আজকে আমাদের কোল ভরিয়ে দিলেন আল্লাহ। আপনারা সবাই ওদের জন্য দোয়া করবেন যাতে ওরা ভালো মানুষ হয়ে দেশের কাজে লাগতে পারে। 

ঠাকুরগাঁও সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. খাদিজা করিম বলেন, সিজারের মাধ্যমে একসঙ্গে তিন সন্তানের জন্ম হয়েছে। এদের মধ্যে দুই ছেলে ও এক মেয়ে। তাদের নাম এখনো রাখা হয়নি। মা ও বাচ্চা সুস্থ রয়েছে। বাচ্চাদের ওজন বেশ ভালো।


প্রজন্মনিউজ২৪/এ কে

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ