মুক্তির আগেই হইচই ফেলে দিয়েছে ‘দাহাড়’

প্রকাশিত: ১৮ জানুয়ারী, ২০২৩ ১০:৪৬:৩৮

মুক্তির আগেই হইচই ফেলে দিয়েছে ‘দাহাড়’

বিনোদন ডেস্কঃ চলতি বছরে মুক্তি পেতে চলেছে সোনাক্ষী সিনহা অভিনীত ওয়েব সিরিজ ‘দাহাড়’। এর মাধ্যমেই ওটিটির দুনিয়ায় পা রাখতে চলেছেন তিনি। নেটদুনিয়ায় সিরিজটি মুক্তির আগেই সমালোচক মহলে বেশ আলোড়ন তুলেছে।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারে এক প্রতিবেদনের বলা হয়, ওয়েব সিরিজটি মুক্তির আগেই চলতি বছরে বার্লিন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে জায়গা করে নিয়েছে। আগামী ১৬ ফেব্রুয়ারি থেকে ২৬ ফেব্রুয়ারি পর্যন্ত অনুষ্ঠিত বার্লিনের এ প্রতিযোগিতায় সেরা সিরিজে অংশগ্রহণ করতে চলেছে এটি।

ছবির প্রযোজক জোয়া আখতার এ তথ্য নিশ্চিত করেছেন। ভারতীয় সংবাদমাধ্যমে তিনিই প্রথম জানান, ‘দাহাড়’ প্রথম ভারতীয় ওয়েব সিরিজ, যার প্রিমিয়ার হতে চলেছে বার্লিন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে। বার্লিনের আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে আট এপিসোডের এই সিরিজের প্রথম দুই এপিসোড প্রদর্শন হবে এ প্রতিযোগিতায়।

‘এক্সেল এন্টারটেইনমেন্ট’ ও ‘টাইগার বেবি’ প্রযোজিত এ ওয়েব সিরিজে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন সোনাক্ষী সিনহা ও বিজয় বর্মা। অন্য গুরুত্বপূর্ণ দুটি চরিত্রে অভিনয় করতে দেখা যাবে গুলশন দেভাইয়া ও সোহম শাহকে।

সিরিজটি যৌথভাবে পরিচালনা করেছে ‘তালাশ’ খ্যাত পরিচালক রীমা কাগতী ও রুচিকা ওবেরয়। যৌথভাবে প্রযোজনার দায়িত্বে ছিলেন জোয়া আখতার ও রীতেশ সিধওয়ানি। ওয়েব সিরিজটির কাহিনিতে দেখা যাবে, রাজস্থানের এক মফসলে একের পর এক নারীর রহস্যমৃত্যু হয়। আত্মহত্যা নয়, ঠান্ডা মাথায় পরিকল্পিত সিরিয়াল কিলিং?

রহস্যের কিনারা করতে এগিয়ে আসেন সাব ইন্সপেক্টর অঞ্জলি ভাটি। এই অঞ্জলির চরিত্রেই ওয়েব সিরিজে অভিনয় করেছেন সোনাক্ষী সিনহা। ওটিটির দুনিয়ায় এটিই  সিনহা কন্যার প্রথম সিরিজ। প্রাইম ভিডিওতে চলতি বছরে মুক্তি পাওয়ার কথা রয়েছে ওয়েব সিরিজটির।

বার্লিনের এ প্রতিযোগিতায় ‘দাহাড়’ সহ সর্বমোট সাতটি সিরিজ অংশ নিতে চলেছে। প্রতিযোগিতার ফলাফল ঘোষণা করা হবে আগামী ২২ ফেব্রুয়ারি।


প্রজন্মনিউজ২৪/এ কে

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন