ঘোড়াঘাটে সড়ক দুর্ঘটনায় নিহতঃ২ আহত ৩

প্রকাশিত: ১৭ জানুয়ারী, ২০২৩ ১২:২৯:২৫

ঘোড়াঘাটে সড়ক দুর্ঘটনায় নিহতঃ২ আহত ৩

আজিজার রহমান, দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাটে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের দু'জন নারী নিহত হয়েছে। আহত হয়েছে শিশুসহ আরো তিনজন নারী।

সোমবার (১৬ জানুয়ারি) দুপুর সাড়ে ১টায় উপজেলার দিনাজপুর-আঞ্চলিক মহাসড়কের হরিপাড়া-বলগাড়ী নামক এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত দু'জন হলেন, গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার কামদিয়া ইউনিয়নের বেশাইন গ্রামের বিধান চন্দ্র বর্মনের মেয়ে তিথি রানী (১৭) এবং বিজয় চন্দ্র বর্মনের স্ত্রী রতন বালা (৫০)। তারা সম্পর্কে দাদী-নাতি। নিহত শিশু তিথি রানী কাঁচেরচড়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর শিক্ষার্থী ছিলেন।

আহতরা হলেন, একই পরিবারের অরুন বালা (৪০), করুনা রানী (৫৫) এবং অর্পনা রানী (৭)। তারা সকলে ঘোড়াঘাট থেকে ভ্যানযোগে নবাবগঞ্জ উপজেলার জয়দেবপুর গ্রামে এক আত্মীয় বাড়িতে বিয়ের দাওয়াত খেতে যাচ্ছিল।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার সকালে ঢাকার টঙ্গি থেকে বিশ্ব ইজতেমার মুসল্লি সহ একটি বাস দিনাজপুরের দিকে যাচ্ছিল। বাসটির সামনে থাকা বালু বোঝাই একটি ট্রাক্টরকে অভার টেক করার সময় বাসটি রাস্তার পাশে খাদে পরে যায়। এসময় রাস্তা দিয়ে যাত্রী নিয়ে যাওয়া একটি ভ্যানে সে ধাক্কা দেয় এবং ভ্যানটি রাস্তার পাশে গর্তে পড়ে যায়। ভ্যানে থাকা যাত্রীরা গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

নিহতের পরিবারের সদস্য নির্মল চন্দ্র বর্মন বলেন, নাতির বিয়েতে সকাল ১০টার সময় আমার পরিবারের সদস্যরা নবাবগঞ্জে যাচ্ছিল। এসময় বাসের ধাক্কায় তারা সকলে আহত হয়। খবর পেয়ে আমরা হাসপাতালে এসে দেখি আমাদের পরিবারের দুজন মারা গিয়েছে। আমাদের পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ তৌহিদুল আনোয়ার বলেন, দুপুরে সড়ক দুর্ঘটনায় পতিত ৫ জন রোগীকে স্থানীয়রা হাসপাতালে নিয়ে এসেছিল। এরমধ্যে দুজনকে আমরা মৃত অবস্থায় পেয়েছি। বাকি তিনজনের মধ্যে দুজনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। অপর একজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির বলেন, দুর্ঘনায় পতিত বাস, ট্রাক্টর ও ভ্যান আমাদের হেফাজতে আছে। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় দুটি লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে যেহেতু দুজন ব্যাক্তি মারা গিয়েছে, সেহেতু ঊর্ধ্বতন কতৃপক্ষের সাথে আলোচনা করে আমরা প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।


প্রজন্মনিউজ২৪/এ আর 


 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ