ক্যাটরিনার সঙ্গে ঘরবন্দি হতে চান সালমান

প্রকাশিত: ১৫ জানুয়ারী, ২০২৩ ১২:০৭:৫১ || পরিবর্তিত: ১৫ জানুয়ারী, ২০২৩ ১২:০৭:৫১

ক্যাটরিনার সঙ্গে ঘরবন্দি হতে চান সালমান

বিনোদন ডেস্কঃ নিজের মনের কথা কখনও জানাতে পছন্দ করেন না সালমান। তবে সম্প্রতি জনপ্রিয় অভিনেত্রী ও সঞ্চালক সিমি গারেওয়ালকে নিজের মনের কথা জানিয়েছেন তিনি। যে কথা শুনে সিমি বেশ অবাকই হয়েছেন।

দীর্ঘ ১৬ বছর ধরে বিগ বস শোয়ের সঞ্চালক সালমান খান। সব সময় প্রশ্ন করার দায়িত্ব থাকে তারই কাঁধে। তবে এবার তাকে প্রশ্ন ছুড়ে দিয়েছেন টিভির জনপ্রিয় সঞ্চালিকা অভিনেত্রী সিমি গারেওয়াল। সালমানের প্রশংসায় পঞ্চমুখ সিমি জানতে চান, সালমান বিগ বসের ঘরে গৃহবন্দি হলে কোন ৩ বন্ধুকে সঙ্গে চান?

সিমির প্রশ্নের উত্তরে সালমান বলেন, বিগ বসের ঘরে আমি সঞ্জয় দত্ত, শাহরুখ খান ও ক্যাটরিনা কাইফের সঙ্গে থাকতে পারি। অভিনেতার ৩ পছন্দের নামের মধ্যে ক্যাটরিনার নাম শুনে সালমানকে সিমি বলেন, আমি অবাক হলাম।

শুধু সিমি নয়, অবাক হয়েছে উপস্থিত সবাই। এমনকি নেটিজেনরাও। অবাক হওয়ার কারণ অবশ্য সবারই জানা। সালমানের সঙ্গে ক্যাটরিনার প্রেমের সম্পর্ক ছিল।

২০০৫ সালে সালমানের হাত ধরেই বলিউডে পা রাখেন ক্যাটরিনা কাইফ। তারপর সাফল্য নয়, পরপর ব্যর্থ ছবি জমা পড়েছে ক্যাটের ঝুড়িতে। তবুও সালমানের কারণে কখনও কাজের অভাব ঘটেনি। দীর্ঘদিনের প্রেমের সম্পরোক ইতি ঘটেছে অনেক আগেই।

ভিকি কৌশলকে বিয়েও করে ফেলেছেন ক্যাট। তবুও ক্যাটের দিক থেকে বন্ধুত্বের হাত কখনও সরিয়ে নেননি সালমান। বরং জুটি বেঁধে কাজ করতে, মঞ্চে আসতে প্রায়ই তাদের দেখা যায়। নতুন বছর ২০২৩-এও মুক্তি পেতে চলেছে সালমান-ক্যাটরিনা অভিনীত নতুন ছবি ‘টাইগার ৩’। সূত্র: আনন্দবাজার


প্রজন্মনিউজ২৪/এ কে

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন