জমি নিয়ে বিরোধে হামলা, আহত ৪

প্রকাশিত: ১৪ জানুয়ারী, ২০২৩ ০২:৪১:৫৮

জমি নিয়ে বিরোধে হামলা, আহত ৪

জিহাদ হোসাইন, রায়পুর,(লক্ষ্মীপুর) প্রতিনিধি: জমি সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের সংঘবদ্ধ হামলায় সাংবাদিকসহ ৩জন মারাত্মকভাবে আহত হয়েছেন। তাদের রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (১৩ জানুয়ারি) সকাল ৮ টার দিকে লক্ষ্মীপুরের রায়পুর উপজেলাধীন ৭নং বামনী ইউনিয়নস্থ দক্ষিন সাগরদি ৮নং ওয়ার্ডের ব্যাপারি বাড়িতে এই ঘটনা ঘটে।

এতে দৈনিক ইনফো বাংলা জেলা প্রতিনিধি ও এশিয়ান টিভির রামগঞ্জ প্রতিনিধি জয়নাল আবদিন (৩০), তার পিতা তছলিম উদ্দিন (৫৫), শাশুড়ি রওশন আক্তার (৫০) ও রেশমা আক্তার (৪০) মারাত্মকভাবে আহত হয়েছেন।

আহত সাংবাদিক পিতা তছলিম জানান, তাদের একই বাড়ির দেলোয়ার হোসেন (৩৫) গংদের সাথে গত কয়েকদিন ধরে বাড়ির কিছু জায়গা নিয়ে তাদের বিরোধ চলছিল, ঘটনাটি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উভয় পক্ষের উপস্থিতিতে মিমাংশা করে দেওয়ার পরও আজ সকালে তারা জোরপূর্বক আমাদের সিমানায় পাকা দেয়াল এবং সাপ্লাই পানির লাইন কেটে দেয়।

তিনি আরো বলেন, তাদেরকে বাধা দিলে দেলোয়ার (২৭),বাচ্চু (২৫), রাজু (২৫)সহ অজ্ঞাত আরও ৭-৮জন সংঘবদ্ধ হয়ে আমার ছেলে জয়নালসহ আমাদের উপর লাটি-সোটা,দা-সাবল নিয়ে পূর্ব পরিকল্পিত ভাবে হামলা চালায়। আমাকে কিল-ঘুষি,লাথি মারে, আমার ছেলেকে পিটিয়ে মারাত্মক শারিরিক জখম করে। বাধা দিতে আসলে আমার ছেলের স্ত্রী ও তার শাশুড়িকেও মারধর করে। আমরা প্রশাসনের কাছে এর সঠিক বিচার দাবি করছি।

রায়পুর থানা এসআই কমল জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।  এব্যাপারে থানায় লিখিত অভিযোগ জানালে প্রয়োজনীয় আইনী প্রদক্ষেপ গ্রহন করা হবে।

ঘটনার অভিযুক্তের সাথে যোগাযোগের জন্য তাদের বাড়িতে গেলেও তাদের কাউকে পাওয়া যায়নি ।

উল্লেখ্য,জয়নাল রায়পুর সাংবাদিক ক্লাবের অর্থ বিষয়ক সম্পাদক, ঘটনাটি ক্লাবে অবগত করা হলে ক্লাবের সকল সদস্য জরুরি সভার মাধ্যমে এর তীব্র নিন্দা জ্ঞাপন করেন এবং অবিলম্বে দোষীদের শাস্তি দাবি করেন।


প্রজন্মনিউজ২৪/এনএইচ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ