বিএনপিকে টিকিয়ে রেখেছে মিডিয়া: মাহবুবুল আলম হানিফ

প্রকাশিত: ১৩ জানুয়ারী, ২০২৩ ০৪:৪৪:০৫

বিএনপিকে টিকিয়ে রেখেছে মিডিয়া: মাহবুবুল আলম হানিফ

অনলাইন ডেস্ক: বিএনপি মিথ্যাচার করে ও খড়কুটো ধরে রাজনীতিতে টিকে থাকতে চাচ্ছে। বিএনপিকে মিডিয়া টিকিয়ে রেখেছে। প্রতিটা সময়ই বিএনপি নিয়ে কথা বলে তারা বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ।

শুক্রবার (১৩ জানুয়ারি) বেলা ১২টায় কুষ্টিয়া শিল্পকলা একাডেমি মাঠে প্রধানমন্ত্রীর দেয়া সাংবাদিকদের আর্থিক সহায়তা ও অনুদানের চেক প্রদান অনুষ্ঠানে যোগ দিয়ে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, গত ১০ বছর ধরে বিএনপি একই কথা বলছে যে, এ সরকারের জনভিত্তি নেই। ধাক্কা দিলেই এ সরকার পড়ে যাবে। এ ধাক্কা দিতে গিয়ে বিএনপি নিজেরাই পড়ে গেছে। কারণ একজন কারাগারে থাকা দুর্নীতিবাজ আর বিদেশে পলাতক খুনির মুক্তির জন্য জনগণ আন্দোলন করবে না। যারা এ দণ্ডপ্রাপ্ত দুর্নীতিবাজের মুক্তির নামে রাজপথে অরাজকতা সহিংসতা করতে তাদের কঠোর হস্তে দমন করা হবে।

এসময় সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার আয়োজনে মৃত সাংবাদিকের পরিবার ও অসুস্থ মোট ৫৪ জন গণমাধ্যমকর্মীকে এ অনুদানের চেক তুলে দেন তিনি।

অনুষ্ঠানে কুষ্টিয়ার দৌলতপুর আসনের সংসদ সদস্য আ.কা.ম সরোওয়ার জাহান বাদশা, কুমারখালী খোকসা আসনের ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, জেলা প্রশাসক সাইদুল ইসলাম, পুলিশ সুপার খায়রুল আলম, ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহসভাপতি আফরোজা আক্তার ডিউ, সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব উপস্থিত ছিলেন।


প্রজন্মনিউজ২৪/এমএসআর

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ