ফ্রি ফায়ার গেম খেলা নিয়ে বন্ধুকে গলা কেটে হত্যা

প্রকাশিত: ০৫ জানুয়ারী, ২০২৩ ১১:৪০:৫৪

ফ্রি ফায়ার গেম খেলা নিয়ে বন্ধুকে গলা কেটে হত্যা

সামিদুল ইসলাম জেলা প্রতিনিধিঃ বগুড়ায় ফ্রি ফায়ার গেমের আইডিই কাল হয়ে দাঁড়ায়  স্কুলছাত্র সিফাতের জীবনে।

গত ২৬ ডিসেম্বর দুপুরে বগুড়া শিবগঞ্জ উপজেলার নিশ্চিন্তপুর এলাকার একটি বাঁশবাগান থেকে সিফাতের গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ।নিহত সিফাত বগুড়া শহরের নূরানী মোড় এলাকার শাহ আলমের ছেলে। সিফাত ৭ম শ্রেণির ছাত্র ছিল।

সিফাতের কাছ থেকে তার এক বন্ধু (শিশু হওয়ায় পুলিশ নাম প্রকাশ করেনি) ফ্রি ফায়ার গেমের আইডি ও পাসওয়ার্ড নিয়ে নেয়। এরপর সিফাত আইডি ও পাসওয়ার্ড বার বার ফেরত চাইলে সেই বন্ধু ফেরত দিতে অস্বীকৃতি জানায়। পরে সিফাত ও তার কয়েকজন বন্ধু মিলে ওই বন্ধুকে চাপ দিয়ে আইডি ও পাসওয়ার্ড ফেরত দিতে বাধ্য করে।

২৫ ডিসেম্বর বিকেলে সিফাত তার বড় বোনের মোবাইল ফোন মেরামত করার জন্য বাসা থেকে বের হয়। পথে তার সেই বন্ধুর সঙ্গে দেখা হয় এবং সেই বন্ধু কৌশলে তার দাদার বাড়ি শিবগঞ্জের নিশ্চিন্তপুর এলাকায় বেড়ানোর কথা বলে নিয়ে যায়। সেখানে পৌঁছালে একটি বাঁশবাগানে ফ্রি ফায়ার গেমস খেলার কথা বলে দুজন আড্ডা দেয়। পরে সিফাত বাড়ি যাওয়ার কথা বললে আগে থেকেই ওই বন্ধুর কাছে থাকা চাপাতি দিয়ে পিছন থেকে সিফাতকে আঘাত করে। পরে সিফাত মাটিতে পড়ে গেলে মুখ চেপে ধরে গলা কেটে এবং বাম হাতের কবজির রগ কেটে দেয়। হত্যাকাণ্ড শেষে ওই বন্ধু ঘটনাস্থল ত্যাগ করে ঢাকায় আত্মগোপনের জন্য পালিয়ে যায়।

এ ঘটনায় জড়িত বন্ধুকে মঙ্গলবার (২৭ ডিসেম্বর) ঢাকার মনিপুরীপাড়া এলাকা থেকে গ্রেফতার করেছে জেলা পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি)।


প্রজন্মনিউজ২৪/উমায়ের

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ