আমার বেডরুম এখন ‘টক অব দ্য টাউন’: রাজ

প্রকাশিত: ০৩ জানুয়ারী, ২০২৩ ০৩:১৩:২৬

আমার বেডরুম এখন ‘টক অব দ্য টাউন’: রাজ

অনলাইন ডেস্ক: ঢাকাই সিনেমার নায়িকা পরীমণি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক গরম করে রেখেছেন । বারবার বিভিন্নভাবে নিজেকে খবরের শিরোনাম বানিয়েছেন। এবার নিজের স্বামী ও সন্তানের বাবা শরিফুল রাজের বিরুদ্ধে স্পর্শকাতর অভিযোগ এনে ভাইরাল হয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে।

 অভিনেত্রী পরীমণি বছরের শেষ দিন হঠাৎ করেই স্বামী ও অভিনেত্রী শরিফুল রাজের বাসা থেকে চলে গিয়ে সংসার ভাঙার ইঙ্গিত দেন। এরপর রক্তাক্ত দাগের বিছানার ছবিও তোলে ধরেন সোশ্যালে। আবার স্বামীর বিরুদ্ধে গায়ে হাত তোলার মতো গুরুতর অভিযোগও আনেন অভিনেত্রী।

গত বছর ৩১ ডিসেম্বর পরী ফেসবুক স্ট্যাটাসে রাজের সঙ্গে সংসার না করার ইঙ্গিত দিয়ে লেখেন, ‘হ্যাপি থার্টি ফার্স্ট এভরিওয়ান! আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম একটা অসুস্থ সম্পর্ক থেকে। জীবনে সুস্থ হয়ে বেঁচে থাকার থেকে জরুরি আর কিছুই নেই।

পরী রাজের সন্তান রাজ্য এখন পরীর সঙ্গেই আছে। তবে ভবিষ্যতে কার সঙ্গে থাকবে এবার এ বিষয়ে কথা বলেছেন রাজ। একটি সংবাদমাধ্যমকে তিনি বলেন, ‘আমি কোনো সরকারি চাকরি করি না। আমাকে ছুটি দেওয়ার কিছু নেই। আমরা দ্রুতই আইনজীবীর সঙ্গে বসে অফিশিয়ালি সিদ্ধান্ত নেব। সন্তান কার কাছে থাকবে, এ ব্যাপারে আইনি পরামর্শ মেনে নেব।’

তিনি আরও জানান, রাজের ভাষ্য, ঘরের বিষয় নিয়মিত ফেসবুকে চলে যাবে, এটা হতে পারে না! আমি অনেক সহ্য করেছি। এভাবে চলতে থাকলে জীবন চালানো অসম্ভব।

রাজ আক্ষেপ করে আরও জানান, ‘আমার বেডরুমের খবর সবার জানার কথা নয়। কিন্তু এখন সেটি ‘টক অব দ্য টাউন’-এ পরিণত হয়েছে। আমার বেডরুম নিয়ে সবাই মজা নিচ্ছে।

পরী প্রসঙ্গে তিনি বলেন, ‘তাকে আমি সম্মান করি। সে আমার সন্তানের মা। তার প্রতি ভালোবাসা আছে বলেই কিছু বলতে চাই না।’


প্রজন্মনিউজ২৪/এমএসআর


 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ