ঝালকাঠিতে সাংবাদিক নাঈম'র জন্মদিন পালন

প্রকাশিত: ০২ জানুয়ারী, ২০২৩ ০৬:১৩:০২

ঝালকাঠিতে সাংবাদিক নাঈম'র জন্মদিন পালন

মোঃ সাব্বির হোসাইন,
ঝালকাঠি প্রতিনিধিঃ
মধুমতি টেলিভিশন, দৈনিক দেশবাংলার প্রতিনিধি ও স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নের আলো ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা সভাপতি, রাজাপুর সাংবাদিক ক্লাবের কার্য নির্বাহী সদস্য মো. নাঈম হাসান ঈমন এর জন্মদিন পালন করা হয়েছে। ১লা জানুয়ারি রবিবার সন্ধ্যায় রাজাপুর সাংবাদিক ক্লাবের হলরুমে অনাড়ম্বর পরিবেশে কেক কেটে জন্ম উৎসব পালন করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন ঝালকাঠি প্রেসক্লাবের সহ-সভাপতি, যুগান্তর পত্রিকার জেলা প্রতিনিধি ও সংগঠন স্বপ্নের আলো ফাউন্ডেশন এর প্রধান উপদেষ্টা আক্কাস সিকদার। ঝালকাঠি প্রেস ক্লাবের সদস্য ও মানবকণ্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি মো. রাজু খান। ঝালকাঠি প্রেস ক্লাবের সদস্য, রাজাপুর সাংবাদিক ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি, সমকাল পত্রিকার রাজাপুর উপজেলা ও ইনডেপেন্ডেন টেলিভিশন ঝালকাঠি জেলা প্রতিনিধি আব্দুর রহিম রেজা।

ঝালকাঠি রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি, দৈনিক সময়ের আলো ও জাগোনিউজ টোয়েন্টিফোর ঝালকাঠি জেলা প্রতিনিধি মোঃ আতিকুর রহমান আতিক। রাজাপুর সাংবাদিক ক্লাবের সাধারণ সম্পাদক ও নয়াদিগন্ত পত্রিকার রাজাপুর উপজেলা প্রতিনিধি এনামুল হক। রাজাপুর সাংবাদিক ক্লাবের সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশের আলো পত্রিকার ঝালকাঠি জেলা প্রতিনিধি ও বড়ইয়া ডিগ্রি কলেজের প্রভাষক মো. আমিনুল ইসলাম।

 রাজাপুর প্রেসক্লাবের সদস্যা ও যায়যায়দিন পত্রিকার রাজাপুর উপজেলা প্রতিনিধি আবু সায়েম আকন। স্বপ্নের আলো ফাউন্ডেশন এর ঝালকাঠি জেলা টিমের সাধারণ সম্পাদক মো. আরিফ সিকদার, সাংগঠনিক সম্পাদক মো. আকাশ খান, রাজাপুর উপজেলা টিমের সভাপতি এম মুন্না, সহ-সভাপতি মো. লিমন, সাধারণ সম্পাদক মাহিন খান রোমান, যুগ্ন সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম হৃদয়, অর্থ সম্পাদক মো. সাগর খান, তাহসান আহমেদ আয়ান, আব্দুল কাইয়ুম, মো. তামিমসহ শুভাকাংখী ও সুধীজন উপস্থিত ছিলেন।


প্রজন্মনিউজ২৪/এমএসআর
 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ