ওয়েলফেয়ার  ফাউন্ডেশনের উদ্যোগে  শতাধিক শিক্ষার্থীকে বৃত্তি প্রদান

প্রকাশিত: ২৩ ডিসেম্বর, ২০২২ ০৫:৫৩:২১

ওয়েলফেয়ার  ফাউন্ডেশনের উদ্যোগে  শতাধিক শিক্ষার্থীকে বৃত্তি প্রদান

সাজ্জাদুল ইসলাম,
লক্ষ্মীপুর প্রতিনিধি: 
লক্ষ্মীপুর জেলায় দি স্টুডেন্টস ওয়েলফেয়ার  ফাউন্ডেশনের উদ্যোগে বৃত্তি প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শুক্রবার (২৩ ই ডিসেম্বর) সকাল ১০ টায় লক্ষ্মীপুর ঐতিহ্য মিলনায়তনে  অনুষ্ঠিত হলো উক্ত বৃত্তি প্রদান অনুষ্ঠান। ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সদস্য আলী আহমদের পরিচালনাই এবং ওয়েলফেয়ার ফাউন্ডেশনের চেয়ারম্যান আবিদুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি  হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর দারুল উলুম কামিল মাদ্রাসার প্রাক্তন অধ্যক্ষ এ কে এম আব্দুল্লাহ , বিশেষ অতিধি ছিলেন চৌমুহনী সরকারি কলেজের প্রাক্তন অধ্যক্ষ জেড এম ফারুকী, প্রাক্তন পরিসংখ্যান বুরো অফিসার খালেদ সাইফুল্লাহ, সাবেক লক্ষ্মীপুর আইনজীবী সমিতির সভাপতি এ্যাডভোকেট শাহাদাত হোসেন ও  ভবানীগঞ্জ ডিগ্রি কলেজের ইংরেজি প্রভাষক কবিরুল ইসলাম। 

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান  আরমান হোসেন পাটওয়ারী সহ ফাউন্ডেশন সদস্যবৃন্দ, বিভিন্ন প্রতিষ্ঠানের  শিক্ষক, ২  শতাধিক অভিভাবক, বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীবৃন্দ ও বিশিষ্ট ব্যক্তিবর্গ প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে সভাপতির  বক্তব্যে আবিদুর রহমান বলেন, সৎ,দক্ষ, দেশপ্রেমিক নাগরিক তৈরির লক্ষ্যে "মেধা ও মননে উন্নত প্রজন্ম,বদলে দিবে বিশ্ব" এই স্লোগানকে সামনে রেখে  প্রতিষ্ঠালগ্ন থেকে দীর্ঘ ২ যুগ ধরে আমরা বৃত্তি পরীক্ষা সহ সাধারণ শিক্ষার্থীদের জন্য কাজ করে আসছি।এই বছরেও ১১ শতাধিক  পরীক্ষার্থীদের মধ্যে সেরা অর্ধশতাধিক বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদেরকে বৃত্তি প্রদান করছি। এছাড়াও আমরা  কুইজ প্রতিযোগিতা, রক্তদান কর্মসূচি,অস্বচ্ছল শিক্ষার্থীদের শিক্ষা বৃত্তি, পাবলিক বিশ্ববিদ্যালয়ে ভর্তি ও কোচিং সহ বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে আসছি।

অনুষ্ঠান শেষে সর্বোচ্চ অংশগ্রহনকারী শিক্ষা প্রতিষ্ঠানকে  সম্মাননা স্মারক ও বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদেরকে  নগদ অর্থ,ক্রেস্ট,সার্টিফিকেট, বই  প্রদান করা হয়।


প্রজন্মনিউজ২৪/এমএসআর 
 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ